40 C
আবহাওয়া
৪:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ভাড়া নিয়ে কথা কাটাকটি, রিকশা চালককে কুপিয়ে হত্যা

ভাড়া নিয়ে কথা কাটাকটি, রিকশা চালককে কুপিয়ে হত্যা

ভাড়া নিয়ে কথা কাটাকটি, রিকশা চালককে কুপিয়ে হত্যা

বিএনএ নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ভাড়া ১০ টাকা বেশি চাওয়ায় কথা কাটাকাটির জেরে এক রিকশা চালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত রিকশা যাত্রী পলাতক রয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) উপজেলার চৌমুহনী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গনিপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রিকশাচালক মো.আবুল হোসেন (৩৫) চৌমুহনী পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের গনিপুর গ্রামের চান মিয়ার ছেলে।

স্থানীয় সূত্র জানায় , বৃহস্পতিবার দুপুরে রিকশা চালক আবুল হোসেন চৌমুহনী রেল স্টেশন থেকে এক  ব্যক্তিকে নিয়ে গনিপুর গ্রামে ভাড়া নিয়ে যায়। এক পর্যায়ে ভাড়া নিয়ে ওই যাত্রীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। পরে ওই যাত্রী দশ টাকা রিকশা ভাড়া বেশি চাওয়ার জেরে তার বাড়ি থেকে দা এনে রিকশা চলকের গলায় কোপ দেয়। এতে তার গলার শ্বাসনালি কিছু অংশ কেটে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন  গুরুতর আহত অবস্থায় রিকশা চালককে  নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ১ নম্বর ওয়ার্ডে ভর্তি করে। আর সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার জানান, অভিযুক্তকে গ্রেফতার করতে চেষ্টা চালাচ্ছে পুলিশ। তাৎক্ষণিক অভিযুক্ত ব্যক্তির নাম ঠিকানা জানা সম্ভব হয়নি বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ