28 C
আবহাওয়া
১০:৩১ অপরাহ্ণ - জুলাই ২২, ২০২৪
Bnanews24.com
Home » কীটনাশক পানে গৃহবধূর মৃত্যু

কীটনাশক পানে গৃহবধূর মৃত্যু

কীটনাশক পানে গৃহবধূর মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর মধ্যবাড্ডা বড় টেকপাড়া এলাকায় কীটনাশক পান করে সুরভী আক্তার (২৬) নামে এক গৃহবধূর মারা গেছেন।  আজ  বৃহস্পতিবার (১৬ সেপ্টম্বর) সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।  পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে কলেজ  হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক  মৃত ঘোষণা করেন।

সুরভীর বাড়ি পিরোজপুর কাউখালী উপজেলায়। স্বামী টাইলস মিস্ত্রী সানাউল ইসলাম কামাল তাকে নিয়ে বড় টেকপাড়া নওয়াব আলীর বাড়িতে ভাড়া থাকতেন। তাদের আহাদ (২) নামে একটি ছেলে আছে।

হাসপাতালে কামাল জানান, বৃহস্পতিবার সকালেই সন্তানসহ তার গ্রামের বাড়ি বরগুনায় যাওয়ার কথা ছিল। সে জন্য রাতে সব প্রস্তুতি নিয়ে রেখেছিলো। সকালে ঘুম থেকে উঠে দেখেন সুরভী বমি করছে তাকে জিজ্ঞেস করলে জানায়, ইঁদুর মারার বিষ পান করেছে। পরে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সুরভীর বড় ভাই মো. সৈকত অভিযোগ করেন, কামাল প্রতিদিন তার সঙ্গে ঝগড়া করতো। বিভিন্ন সময়ে বাবার বাড়ী থেকে টাকা আনার জন্য চাপ দিয়েছে সুরভীকে। সেই ঝগড়া ও স্বামীর নির্যাতনে অতিষ্ট হয়ে সে কীটনাশক পান করতে পারে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান,  মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/ আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ