29 C
আবহাওয়া
৯:৩৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » নুসরাতের ছেলের পুরো নাম ঈশান জে দাশগুপ্ত

নুসরাতের ছেলের পুরো নাম ঈশান জে দাশগুপ্ত

নুসরাত

বিনোদন ডেস্ক: গত ২৬ আগস্ট পুত্র সন্তানের মা হন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। ছেলের নাম রাখেন ঈশান জাহান। মা হওয়ার পর থেকেই সন্তানের পিতৃপরিচয় কী হবে তা নিয়ে নানা জলঘোলা হয়েছে।

একাধিকবার নুসরাতকে প্রশ্নের মুখোমুখিও হতে হয়েছে। কিন্তু বরাবরের মতোই নাম প্রকাশ থেকে বিরত ছিলেন নুসরাত। একবার ত্যক্ত হয়ে গণমাধ্যমকে বলেছিলেন, ‘আমার ছেলের বাবা জানে বাবা কে’।

অবশেষে গত বুধবার সব খোলাসা হয়ে গেল। জানা গেল নুসরাতের ছেলে ঈশানের পিতৃপদবী পুরো নাম। নুসরাতের ছেলের পুরো নাম ‘ঈশান জে দাশগুপ্ত’। কলকাতা পৌরসভার ওয়েব সাইটে দেখা গেল জন্ম সনদও। সেখানে ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত। বাবার নামের পাশে লেখা দেবাশিস দাশগুপ্ত (যশের আসল নাম) মায়ের নামের পাশে নুসরাত জাহান রুহি। বোঝা গেল, নুসরাত তার ছেলে ঈশানের জন্মের শংসাপত্রের জন্য যে যে তথ্য দিয়েছেন, তাতে বাবার নাম হিসেবে যশের নামই দেওয়া হয়েছে। তা ছাড়া, বাবার পদবীই ছেলের পদবী হিসেবে ব্যবহৃত হয়েছে। ঈশানের জন্ম শংসাপত্রের রেজিস্ট্রেশন নম্বর ১৬২৩ বলে পৌরসভা জানিয়েছে। আরও জানা গিয়েছে, এ দিন রাত সাড়ে ৯টার পরে কলকাতা পৌরসভার স্বাস্থ্য বিভাগ জন্ম শংসাপত্রের ওয়েবসাইট আপডেট করতেই বেরিয়ে আসে সমস্ত তথ্য।

এদিকে গত শনিবার যশকে নিয়ে করোনার টিকা নিতে পৌরসভায় গিয়ে সেখানকার প্রধান স্বাস্থ্য কর্মকর্তা চিকিৎসক সুব্রত রায়চৌধুরির থেকে পুত্রের জন্ম শংসাপত্রে বাবার নামের জায়গায় ফাঁকা রাখা নিয়ে আইনি জটিলতার তথ্যও নাকি জেনে নেন নুসরাত।

উল্লেখ্য, গত এক বছর ধরে সন্তানের পিতৃপরিচয় নিয়ে বহু কটূক্তি, কটাক্ষ, কৌতূহলের মুখোমুখি হতে হয়েছে যশ-নুসরাতকে। তারকা যুগল প্রকাশ্যে এ নিয়ে কোনও কথা মুখে আনেননি। বরং, নেটমাধ্যমে নানাভাবে আকারে-ইঙ্গিতে মান্যতা দিয়েছেন তাদের সম্পর্ককে। সেই থেকে দুইয়ে দুইয়ে চার ইতিমধ্যেই করে নিয়েছেন দুই তারকার অনুরাগীরা। তার পরেও নুসরাত বা যশের মুখ থেকে সরাসরি কিছু জানতে না পারায় ঈশানের পিতৃপরিচয় নিয়ে দ্বন্দ্ব থেকেই গিয়েছিল।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ