29 C
আবহাওয়া
১০:৫০ পূর্বাহ্ণ - মে ১৬, ২০২৪
Bnanews24.com
Home » এতিম শিক্ষার্থীদের জন্য নোবিপ্রবি নীলদলের বিশেষ আয়োজন

এতিম শিক্ষার্থীদের জন্য নোবিপ্রবি নীলদলের বিশেষ আয়োজন


বিএনএ, নোবিপ্রবি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে এতিমখানায় দোয়া মাহফিল ও ৩০০ শিক্ষার্থীর মাঝে খাবার বিতরণ করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আওয়ামীপন্থী শিক্ষক সংগঠন নীল দল। বুধবার (১৬ আগস্ট) বিশ্ববিদ্যালয় সংলগ্ন বাংলা বাজার এলাকার এতিমখানায় এ আয়োজন করা হয়।

এ সময় ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। দোয়া শেষে ৩০০ এতিম শিক্ষার্থীদের জন্য খাবারের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আব্দুল বাকী। অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন নীল দলের সভাপতি অধ্যাপক ড. এমডি মাসুদ রহমান, নীল দলের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইকবাল হোসেন সুমন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মুহাইমিনুল ইসলাম সেলিমসহ নীল দলের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং সাধারণ সদস্যরা।

এ বিষয়ে নীল দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সুমন বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে নিহত সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আমাদের এই আয়োজন।’

বিএনএ/শাফি, এমএফ

Loading


শিরোনাম বিএনএ