30 C
আবহাওয়া
৫:১৪ অপরাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে ইয়াবাসহ চাকরিচ্যুত বিজিবি সদস্য আটক

কক্সবাজারে ইয়াবাসহ চাকরিচ্যুত বিজিবি সদস্য আটক


বিএনএ, কক্সবাজার : কক্সবাজার সদর উপজেলায় অভিযান চালিয়ে আশরাফুল বারী বাঁধন (২৭) নামের চাকরিচ্যুত এক বিজিবি সদস্যকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (১৬ জুন) দুপুরে কক্সবাজার র‌্যাব-১৫-এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. শামসুল আলম খান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বৃহস্পতিবার (১৫ জুন) রাত ১২টার দিকে সদর উপজেলার কলাতলী এলাকা থেকে তাকে আটক করা হয়। বাঁধন নীলফামারী জেলার ৯ নম্বর ইটাখোলা সিংদই বুড়ির ডাঙ্গা এলাকার মৃত বাবুল আকতারের ছেলে।

শামসুল আলম খান জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা কক্সবাজার সদর উপজেলার পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডে অভিযান চালান। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কয়েকজন মাদক কারবারি পালানোর চেষ্টা করেন। পরে র‌্যাব সদস্যরা তাকে ধাওয়া করে আটক করেন। এরপর তার কাছ থেকে ৩০ হাজার পিস ইয়াবা জব্দ করেন।

শামসুল আলম আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাঁধন জানিয়েছেন তিনি একজন চাকরিচ্যুত বিজিবির সদস্য। তবে দীর্ঘদিন ধরে তিনি বিজিবি সদস্য পরিচয় দিয়ে অন্য মাদক কারবারিদের সঙ্গে নিয়ে মিয়ানমার থেকে ইয়াবা এনে বিভিন্ন জেলায় সরবরাহ করছিলেন। এ ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় একটি মামলা করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বিএনএ/ এইচএম ফরিদুল আলম শাহীন, ওজি

Loading


শিরোনাম বিএনএ