32 C
আবহাওয়া
১১:৪১ অপরাহ্ণ - মে ২৪, ২০২৪
Bnanews24.com
Home » নিপুণকে জবাব দিতে চান মিশা সওদাগর

নিপুণকে জবাব দিতে চান মিশা সওদাগর

মিশা

বিনোদন ডেস্ক: ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনের ফল বাতিল চেয়ে নতুন নির্বাচন দাবি করে রিট করেছেন পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নাসরিন আক্তার নিপুণ। এ বিষয়ে মিশা সওদাগর বলেন, রিটের বিষয়ে কিছুই জানিনা। যতোদূর জানি নিপুণ বর্তমানে লন্ডনে অবস্থান করছেন। রিট কে করেছে সেটিও জানিনা। তাছাড়া রিটের কাগজ হাতে পাইনি। হাতে পেলে তা আইনের মাধ্যমে রিটের জবাব দেয়ার কথা জানান তিনি।

তিনি আরও বলেন, সবাই জানেন নির্বাচনের দিন নিপুণ নিজে এসে সবাইকে সাধুবাদ জানিয়ে ফুলের মালা গলায় পড়িয়ে আমাদের দু’জনকে বরণ করে নিলেন। এরপর রিট করলে বিষয়টি চলচ্চিত্রের মানুষ ভালভাবে দেখবে না। গেলবারের সভাপতি ইলিয়াস কাঞ্চনকে আমি নিজে এসে ফুল দিয়ে বরণ করে নিয়েছি। এই সংগঠনটি শুধুমাত্র শিল্পীদের স্বার্থরক্ষায় নিয়োজিত। সেখানে মামলার বিষয়গুলি সত্যিই দুঃখজনক।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (২০২৪-২৬) মেয়াদি নির্বাচনের ফলাফল বাতিল চেয়ে নতুন নির্বাচন দাবি করে রিট করেছেন পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার। বুধবার (১৫ মে) বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি কাজী জিনাত হকের হাইকোর্ট বেঞ্চে নিপুণের পক্ষে আইনজীবী অ্যাডভোকেট পলাশ চন্দ্র রায় এ রিট আবেদন করেন।

রিটে নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে এ ঘটনা তদন্তে কমিটি গঠনের পাশাপাশি নতুন করে নির্বাচনের তফসিল ঘোষণা ও মিশা-ডিপজলের নেতৃত্বাধীন কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা চাওয়া হয়।

এর আগে গত ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। ফলাফল ঘোষণা হয় শনিবার (২০ এপ্রিল) সকালে। ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু।

এতে নতুন সভাপতি নির্বাচিত হন জনপ্রিয় অভিনেতা, বিগত দুই মেয়াদের সভাপতি মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক পদে জয়ী হন চলচ্চিত্রের মুভি লর্ড ও দানবীর খ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

বিএনএনিউজ২৪/ এমএইচ/হাসনা

Loading


শিরোনাম বিএনএ