38 C
আবহাওয়া
৬:০০ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ইবি রোটার‍্যাক্ট ক্লাবের নতুন সভাপতি নাহিদ, সম্পাদক রাসেল

ইবি রোটার‍্যাক্ট ক্লাবের নতুন সভাপতি নাহিদ, সম্পাদক রাসেল


বিএনএ, ইবি: রোটার‌্যাক্ট ক্লাব অব ইসলামিক ইউনিভার্সিটির ২০২৩-২৪ রোটা বর্ষের নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এতে ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মঞ্জুরুল ইসলাম নাহিদ সভাপতি এবং আল-ফিকহ্ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী দিদারুল ইসলাম রাসেল সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে। নব-নির্বাচিত সভাপতি-সম্পাদক পরামর্শক্রমে পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানা গেছে।

মঙ্গলবার (১৬ মে) ২০২৩-২৪ রোটাবর্ষের প্রধান নির্বাচন কমিশনার রোটা. আরিফুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নিবার্চন ও ফলাফল ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলাফল ঘোষণা করেন সংগঠনটির প্রধান উপদেষ্টা ও আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল। অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচন পর্যবেক্ষণ করেন আল-ফিকহ্ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. আমজাদ হোসেন ও ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক ইয়ামীন মাসুম।

এর আগে নির্বাচনের শুরুতে অতিথি হিসেবে উদ্বোধনী বক্তব্য প্রদান করেন ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি সাহিদা আখতার আশা।

নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ক্লাবের সাবেক সভাপতি শামিমুল ইসলাম সুমন ও বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক সাদিয়া সুলতানা।

উল্লেখ্য, ১৯৬৮ সালে বিশ্বে রোটার‌্যাক্ট ক্লাব প্রতিষ্ঠিত হয়। ‘সেবার মাধ্যমে বন্ধুত্ব’ স্লোগানকে ধারণ করে বিশ্বের ১৯০টির অধিক দেশে কাজ করে যাচ্ছে রোটারী ইন্টারন্যাশনালের যুব সংগঠনটি।

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ১৯৯২ সালে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি। নেতৃত্ব গঠন, ক্যারিয়ার উন্নয়ন, রক্তদান, পথশিশু ও ছিন্নমূলদের সহযোগিতাসহ বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রাচীন এই সংগঠনটি।

বিএনএ/ তারিক সাইমুম, ওজি

Loading


শিরোনাম বিএনএ