30 C
আবহাওয়া
৭:৫৭ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনায় চারজনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৫

চট্টগ্রামে করোনায় চারজনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৫

করোনায় ৩ জনের মৃত্যু,

বিএনএচট্টগ্রাম : গত ২৪ ঘণ্টায় ( শুক্রবার সকাল ৮ থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত) চট্টগ্রামে ১৮৮টি নমুনা পরীক্ষায় ২৫ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। যাদের মধ্যে নগরে ২০ এবং উপজেলায় ০৫ জন। এ নিয়ে চট্টগ্রামে করোনায় আক্রান্তের মোট সংখ্যা দাড়ালো ৫১ হাজার ৭৯০ জন। এসময় চট্টগ্রাম নগরে করোনায় আক্রান্ত হয়ে ১ জন এবং উপজেলায় ৩জনের মৃত্যু হয়েছে।

রোববার (১৬ মে) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ১৩৯টি নমুনা পরীক্ষায় ৮ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৪টি নমুনা পরীক্ষায় ৪ জন, মেডিকেল সেন্টারে ১৫টি নমুনা পরীক্ষায় ৬ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৪ নমুনা পরীক্ষায়  ৭ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত চব্বিশ ঘণ্টায় চট্টগ্রামে ২৫ জন বেড়ে করোনা সংক্রমণ শনাক্তের মোট সংখ্যা হল ৫১ হাজার ৭৯০ জন। যাদের নগরের ৪১ হাজার ৪৩৩ জন এবং উপজেলার ১০ হাজার ৩৫৭ জন। এসময় চট্টগ্রামে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্ ঘটেছে। এ নিয়ে চট্টগ্রাম জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৫৮১ জনে। এদের মধ্যে কেবল শহরে ৪২৮ জন এবং উপজেলায় ১৫৩ জন রয়েছে।

বিএনএনিউজ২৪/এসজিএন

Loading


শিরোনাম বিএনএ