30 C
আবহাওয়া
৭:২০ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীর ভাসানটেকে বিস্ফোরণ, দগ্ধ আরও একজনের মৃত্যু

রাজধানীর ভাসানটেকে বিস্ফোরণ, দগ্ধ আরও একজনের মৃত্যু


বিএনএ,ডেস্ক : ভাষানটেক কালবাট রোড এলাকায় মশার কয়েল ধরতে গিয়ে গ‍্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ  মোহাম্মদ লিটন (৫২) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে তিন জন। নিহত লিটনের বাড়ি কুমিল্লা জেলার লাকসাম থানার চান্দগাও গ্রামে। তিনি ওই এলাকার আলী নেওয়াজের ছেলে। মঙ্গলবার(১৬ এপ্রিল) সকাল ৬টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

গত শুক্রবার ভোর রাতে এই ঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা . তরিকুল ইসলাম।

তিনি জানান, গত শুক্রবার (৫ এপ্রিল) ভোর রাতে মিরপুরের ভাষানটেক থেকে দগ্ধ অবস্থায় নারী শিশুসহ ছয় জনকে বার্ন ইনস্টিটিউটের নিয়ে আসা হয়। এদের মধ্যে মঙ্গলবার সকালে দিকে লিটন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার শরীরের ৬৭ শতাংশ দগ্ধ হয়েছিল।

তিনি আরও জানান, এই ঘটনায় গত শনিবার (৬ এপ্রিল) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তার মা মেহেরুন্নেসা। এর পর গতকাল রাতে মারা যান তার স্ত্রী সূর্য বানু।

এ ছাড়া তার মেয়ে লামিয়া ৫৫ শতাংশ, লিজা ৩০ শতাংশ এবং ছেলে সুজনের শরীরের ৪৩ শতাংশ দগ্ধ নিয়ে বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন আছেন। দগ্ধের পরিমাণ বেশি হওয়ায় তাদের সকলের অবস্থা আশঙ্কাজনক। তাদের সবারই শ্বাসনালী পুড়ে গেছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ