30 C
আবহাওয়া
১০:০৫ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ফকিরাপুলে আবাসিক হোটেল থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

ফকিরাপুলে আবাসিক হোটেল থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা: রাজধানীর মতিঝিল ফকিরাপুলের একটি আবাসিক হোটেল থেকে জিতেন্দ্র দেবনাথ (৭৩) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৫ এপ্রিল) বিকেলের দিকে মরদেহের পরিচয় নিশ্চিত করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

মতিঝিল থানার উপ পরিদর্শক (এসআই) সুদীপ্ত শাহিন এ বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, দুপুরে হোটেল কর্তৃপক্ষের মাধ্যমে সংবাদ পেয়ে আবাসিক হোটেলটির চৌদ্দতলার সতেরো নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করি। এসময় কক্ষটি খোলা অবস্থায় ছিল এবং মরদেহটি বিছানায় পড়েছিল।

তিনি আরও জানান, হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, দুদিন আগে হোটেলে ওঠেন ওই বৃদ্ধ। গতকাল সকালে বন্ধু খলিলুর রহমানকে ফোন করে তিনি জানান, তার খুব জ্বর হয়েছে। সোমবার দুপুরে ওই বৃদ্ধকে ডাকতে গিয়ে হোটেল বয় দেখেন দরজা খোলা এবং বিছানায় মৃত অবস্থায় পড়ে আছেন তিনি। পরে থানায় খবর দেন তারা। ধারণা করা হচ্ছে অসুস্থ অবস্থায় তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে ।

জিতেন্দ্র দেবনাথের বাড়ি বগুরা সদর উপজেলার ভাটকান্দি গ্রামে। বাড়ির লোকজনের সঙ্গে রাগারাগি করে যাযাবরের মত ঘুরে বেড়াতেন তিনি। গ্রামে স্বজনদের খবর দেওয়া হয়েছে।

বিএনএ/ ওজি/হাসনা

Loading


শিরোনাম বিএনএ