31 C
আবহাওয়া
১০:৩৭ অপরাহ্ণ - মে ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ একই পরিবারের ৪ জনকে কুপিয়ে হত্যার চেষ্টা

সীতাকুণ্ডে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ একই পরিবারের ৪ জনকে কুপিয়ে হত্যার চেষ্টা

সীতাকুণ্ডে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ একই পরিবারের ৪ জনকে কুপিয়ে হত্যার চেষ্টা

বিএনএ, সীতাকুণ্ড : চট্টগ্রামের সীতাকুণ্ডে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ একই পরিবারের ৪জনকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার  ( ১৫ এপ্রিল ) রাতে হামলায় আহত আযম খান বাদি হয়ে জড়িত দু’জনের নাম উল্লেখসহ ৪/৫জনকে অজ্ঞাতনামা আসামি করে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করেন। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

তিনি বলেন, হামলার ঘটনায় আহত আযম খান বাদি হয়ে মামলা দায়ের করেছেন। ঘটনার তদন্ত স্বাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, পূর্ব বিরোধের জের ধরে গত বৃহস্পতিবার বিকালে সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের গুলিয়াখালী এলাকার বাসিন্দা আযম খান ও তার ছেলের উপর তাজুল ইসলাম কাজল ও খাইরুল ইসলাম বাদশা’র নেতৃত্বে ৪/৫ সন্ত্রাসী আতর্কিত হামলা চালায়।

এসময় সন্ত্রাসীরা তাদের হাতে থাকা রড দিয়ে তিনজনকে এলোপাথারি আঘাত করতে থাকেন। হামলার এক পর্যায়ে তাদের আত্নচিৎকারে আযমের বড় ভাই এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকেও এলোপাথারি পিটিয়ে আহত করেন। ঘটনার কিছুক্ষণ পর আহতদের আত্নচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

মামলার বাদি আহত আযম খান জানান, চলতি বছরের শুরুতে বাড়ির সীমানা প্রাচীরের কাজ করার সময় সন্ত্রাসীরা তা ইজারা নিতে চেয়েছিল। কিন্তু তাদের কাছে কাজ করার মত কোন সরঞ্জাম না থাকায় আমরা তাদের কাজ দিতে অপারগতা প্রকাশ করি। এরপর তারা ক্ষিপ্ত হয়ে উঠেন এবং আমার বড় ভাইয়ের কাছে তিন লাখ টাকা চাঁদা দাবি করেন। তা না দিলে আমাদের পরিবারের উপর হামলা করার হুমকি দেন।

সর্বশেষ গত বৃহস্পতিবার আমার দুই ছেলেকে নিয়ে শহর থেকে বাড়িতে এলে সন্ত্রাসীরা আমাদের উপর আতর্কিত হামলা চালায়। তাদের হামলায় আমার বড় ছেলে প্রিমিয়ার বিশ্বিবিদ্যালয় পড়ুয়া ফাহিমের ডান হাতের একটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। সন্ত্রাসীদের লোহার রড়ের আঘাতে আমার ছোট ছেলে তকিরের হাতের কব্জি ভেঙে যায়। ঘটনার পর স্থানীয়রা উদ্ধার করে আমাদের চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করেন বলে তিনি জানান।

বিএনএনিউজ২৪.কম/সবুজ শর্মা শাকিল/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ