27 C
আবহাওয়া
৮:৩৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ফেনী জেলা জমিয়াতুল মোদার্রেছীনের ইফতার ও দোয়া মাহফিল

ফেনী জেলা জমিয়াতুল মোদার্রেছীনের ইফতার ও দোয়া মাহফিল


 বিএনএ,ফেনী: মাদ্রাসা শিক্ষকদের একক অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের ফেনী জেলা শাখার উদ্যােগে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ফেনী জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মাওলানা হোছাইন আহমদ ভূঁইয়ার সভাপতিত্বে ও সেক্রেটারী অধ্যক্ষ মাওলানা নুরুল আবছার ফারুকীর সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতির ট্রেজারার ও গোল্ডেন ট্রেড ইন্টারন্যাশনাল বিড়ির ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ নজরুল ইসলাম হেলালী। বিশেষ অতিথি ছিলেন আফতাব বিবি ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ(সাবেক) মাওলানা ইয়াকুব ফারুকী।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পরশুরাম উপজেলা শাখার সেক্রেটারী সহকারী অধ্যাপক মাওলানা নুরুল আলম,দাগনভূঁঞা উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ মাওলানা আবুল কালাম,সদর উপজেলা শাখার সেক্রেটারী অধ্যক্ষ মাওলানা আবদুল লতিফ,দাগনভুঁঞা উপজেলা শাখার সেক্রেটারী অধ্যক্ষ মাওলানা ফারুক আহম্মদ,মুন্সিরহাট ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো: ইসমাঈল,বিরিঞ্চি আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইয়াছিন,ওয়ালিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাঈন উদ্দিন,ছাগলনাইয়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) কামরুল হাসান লিটন, ছাগলনাইয়া কামিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মোতাহার হোসেন প্রমূখ।
বক্তারা  ইনকিলাব সম্পাদক ও সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আলহাজ এ এম এম বাহাউদ্দীনের যোগ্য নেতৃত্বে মাদরাসা শিক্ষকদের সকল দাবি দাওয়া পূরণ করা সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। একই সাথে তারা এই সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি, প্রাক্তন মন্ত্রী ও ইনকিলাবের প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ মাওলানা এম.এ.মান্নানের অবদানের কথা স্মরণ করেন ও তার রুহের মাগফেরাত কামনা করেন।
বিএনএ/এবিএম নিজামউদ্দীন, ওজি

Loading


শিরোনাম বিএনএ