27 C
আবহাওয়া
৭:৫২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » চোরের ভ‌য়ে শেকল ব‌ন্দী গরু

চোরের ভ‌য়ে শেকল ব‌ন্দী গরু

চোরের ভ‌য়ে শেকল ব‌ন্দী গরু

বিএনএ, মিরসরাই: মিরসরাইয়ের জোরারগঞ্জ থানা এলাকায় ব‌্যাপক হা‌রে বৃ‌দ্ধি পে‌য়ে‌ছে চু‌রির ঘটনা। প্রতি‌নিয়ত কোন না কোন কিছু চু‌রি হ‌চ্ছেই। তে‌ম‌নি জোরারগঞ্জ থানার ক‌রের ইউনিয়নের মামুন চৌধুরী ‌নি‌জের গরু‌কে‌ চো‌রের হ‌াত থে‌কে ব‌াঁচ‌াতে গোয়াল ঘ‌রে র‌শির প‌রিব‌র্তে শেকল ব‌ন্দি ক‌রে‌ছেন।

মামুন জানান, গত ৩‌দিন আগেও প্রতি‌বে‌শির ৩‌টি গরু নি‌য়ে‌ গে‌ছে চো‌রের দল। এর দুই দিন আগে তার পানি উত্তোল‌নের মোটর‌টিও চুরি ক‌রে নি‌য়ে‌ গে‌ছে। এখন ভয় যে কোন মুহ‌র্তে আমার একমাত্র দু‌ধের গা‌ভি‌টিও চু‌রি হ‌য়ে‌ যে‌তে পা‌রে। তাই গা‌ভি‌টির‌ নিরাপত্তার কথা ভে‌বে গোয়াল ঘ‌রে লোহার আংটার সা‌থে শেকল দি‌য়ে বে‌ধে‌ছি। যা‌তে সহ‌জে চু‌রি কর‌তে না পা‌রে।

স্থা‌নীয় ইউপি চেয়ারম‌্যান ও মিরসরাই নাগরিক ক‌মি‌টির মহাস‌চিব এনা‌য়েত হো‌সেন নয়ন জানান, সাম্প্রতিক আমার এলাকায় ব‌্যাপক হা‌রে সি‌দেঁল চু‌রি, গরু, দোকানপাট সহ বিভিন্ন ধরনের চুরির ঘটনা বৃ‌দ্ধি পে‌য়ে‌ছে। বিষয়‌টি আমি জোরারগঞ্জ থানা‌কে অব‌হিত ক‌রে‌ছি।

জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ও‌সি জা‌হিদ হাসান জানান, গরু চু‌রি নয় বরং একজ‌নের গরু অন‌্যজ‌নে আটক ক‌রে রাখার একটা ঘটনা ঘ‌টে‌ছিল। সেটা সমাধান ক‌রে‌ দি‌য়ে‌ছি। এছাড়া এক লোহা চোর‌কে হা‌তেনা‌তে আটক ক‌রে হাজ‌তে‌ প্রেরণ ক‌রে‌ছি। নিয়‌মিত টহল জোরদার করা হ‌য়ে‌ছে। আশা ক‌রি চু‌রির প্রবণতা ক‌মে আস‌বে।

বিএনএ/ আশরাফ উদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ