36 C
আবহাওয়া
১:৩৫ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ফের সক্রিয় মলমপার্টি

চট্টগ্রামে ফের সক্রিয় মলমপার্টি

চট্টগ্রামে ফের সক্রিয় মলমপার্টি

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামে ফের সক্রিয় হয়ে উঠেছে মলমপার্টি চক্র। তাদের খপ্পরে পড়েছে হাটহাজারীর এলাকার বাসিন্দা ও ব্যবসায়ী মো. আলম (৪০)। বাস থেকে অজ্ঞান অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) দুপুরে নগরীর নিউমার্কেট  এলাকায় এই ঘটনা ঘটে। মো. আলম হাটহাজারী বাস স্ট্যান্ড থেকে নগরীর নিউমার্কেটগামী স্পেশাল সার্ভিসের যাত্রী ছিলেন তিনি।
আলম হাটহাজারীর থানার কাচারি সড়ক এলাকার বাসিন্দা এবং আলভী সেন্টারের মালিক।  বর্তমানে তিনি চমেক হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

চট্টগ্রাম-নাজিরহাট-খাগড়াছড়ি বাস-মিনি বাস বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান বলেন, বাসের চালকের কাছ থেকে জানতে পেরেছি বেলা ১২টার দিকে হাটহাজারী থেকে মো. আলম দ্রুতযান স্পেশাল সার্ভিস বাসে উঠেন। পরে বাসটি নিউমার্কেট পৌঁছালে সকল যাত্রী নেমে যায় কিন্তু তিনি নামেননি। পরে তার কাছে চালক গিয়ে দেখে তিনি অজ্ঞান অবস্থায় পড়ে আছেন। পরে কোতোয়ালী থানার সাথে যোগাযোগ করে এস.আই আরফাতকে আমরা জানানোর পর প্রশাসনের সহায়তায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করাই।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) নেজাম উদ্দিন বলেন, মো. আলম নিউমার্কেট যাওয়ার উদ্দেশ্যে হাটহাজারীর থেকে গাড়িতে উঠেন। কিন্তু গাড়ি নিউমার্কেট এলে চালক তাকে অজ্ঞান অবস্থায় পড়ে থেকতে দেখে কোতোয়ালী থানার এস.আই মো. আরফাতের সাথে যোগাযোগ করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

তিনি বলেন, বর্তমানে তিনি চমেক হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। তার পরিবারের কাছে আমরা তাকে বুঝিয়ে দিয়েছি। তিনি সুস্থ হলে তার সাথে কথা বলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিব। মলম পাটি কবলে পড়ে তার এই অবস্থা বলে অমরা জানতে পেরেছি।

চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দীন  বলেন, অজ্ঞান অবস্থায় এক লোককে হাসপাতালে নিয়ে আসলে তাকে ১৩ নম্বর মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ