31 C
আবহাওয়া
১২:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ৫ ম্যাচ পর জয়ের দেখা পেল খুলনা

৫ ম্যাচ পর জয়ের দেখা পেল খুলনা


বিএনএ, স্পোর্টস ডেস্ক : বিপিএলে ৫ ম্যাচ হারার পর জয়ের দেখা পেল খুলনা। অন্যদিকে টানা দশম হার হলো তাসকিনের ঢাকার। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৫ উইকেটে ঢাকার বিরুদ্ধে জয় পায় খুলনা।

এদিন প্রথমে ব্যাট করা ঢাকা সাত উইকেটে ১২৮ রান সংগ্রহ করে। জবাবে ২৮ বল বাকী থাকতে‌ই মাত্র ৫ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে খুলনা।

তবে রান তাড়া করতে নেমে প্রথমেই রীতিমত চাপে পড়ে খুলনা। প্রথম বলেই আউট হন এনামুল হক বিজয়। আরেক ওপেনার এভিন লুইসও ৪ রানে ফিরলে একটু চাপে পড়ে খুলনা। সেই চাপ সামাল দিয়ে দলকে জয়ের বন্দরের কাছে নিয়ে যান পারভেজ ইমন ও শাই হোপ।

সাজঘরে ফেরার আগে ইমন ৪০ ও হোপ ৩২ রান করেন। মাহমুদুল হাসান জয় ২ রানে আউট হলেও জয় পেতে কোনো কষ্ট হয়নি খুলনার। অপরাজিত ৪৩ রানের ইনিংস খেলে দলের জয় নিশ্চিত করেন আফিফ হোসেন।

এর আগে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ঢাকা। মাত্র ২৭ রানে তিন উইকেট হারায় দলটি।

শুরুর ধাক্কা আর সামলে উঠতে পারেনি ঢাকা। দলের পক্ষে সর্বোচ্চ ২৬ রান করেন মোসাদ্দেক হোসেন সৈকত। যৌথভাবে দ্বিতীয় সর্বোচ্চ ২৫ করে রান করেন অ্যালেক্স রস ও ইরফান শুক্কুর।

শেষদিকে চতুরঙ্গ ডি সিলভার অপরাজিত ১৭ রানের ক্যামিওতে বলার মতো সংগ্রহ পায় ঢাকা। সাইফ হাসান ও শন উইলিয়ামস পান গোল্ডেন ডাকের স্বাদ। খুলনার হয়ে ওয়েন পার্নেল ও মুকিদুল ইসলাম মুগ্ধ তিনটি করে উইকেট নেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ