30 C
আবহাওয়া
৫:৫৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সাফ জয়ী রূপনা চাকমার ঘরের চাবি হস্তান্তর

সাফ জয়ী রূপনা চাকমার ঘরের চাবি হস্তান্তর

সাফ জয়ী রূপনা চাকমার ঘরের চাবি হস্তান্তর

বিএনএ,রাঙামাটি: সাফ নারী ফুটবল জয়ী গোলরক্ষক রূপনা চাকমার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী নির্মিত নতুন ঘরের চাবি তার মা কালাসোনা চাকমা’র কাছে হস্তান্তর করেছেন জেলা প্রশাসক।

বৃহস্পতিবার(১৬ ফেব্রুয়ারি ) বিকালে চাবি হস্তান্তর করেন রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

চাবি পেয়ে রুপনার চাকমার মা কালাসোনা বলেন, নতুন ঘর পেয়ে আমি অত্যন্ত খুশি। এবার ভালোভাবে থাকা যাবে, এতদিন থাকতে অনেক কষ্ট হতো। বাড়ি করে দেওয়ায় প্রশাসনসহ প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি। রূপনা চাকমাও সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে যথাসাধ্য চেষ্টায় রূপনা চাকমার বাড়ি সম্পন্ন হয়েছে। আজ এই ঘরের চাবি রূপনার চাকমার মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে। পরবর্তীতে মাননীয় প্রধানমন্ত্রী এটি উদ্বোধন করবেন।

চাবি হস্তান্তরের সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এসএম ফেরদৌস ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল মাহমুদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বরুণ দেওয়ান, নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) সৈয়দা সাদিয়া নূরীয়া, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজন হালদার, জেলা স্কাউট নেতা নুরুল আবছার, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ জনপ্রতিনিধি ও গ্রামের বাসিন্দারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, সাফ জয়ের পর রুপনা চাকমার ঘরের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে তার পরিবারকে নতুন ঘর করে দেওয়ার নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিএনএ/ কাইমুল ইসলাম ছোটন,ওজি

Loading


শিরোনাম বিএনএ