37 C
আবহাওয়া
৯:৩২ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রীর নেতৃত্বে আস্থা রাখুন:মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

প্রধানমন্ত্রীর নেতৃত্বে আস্থা রাখুন:মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

প্রধানমন্ত্রীর নেতৃত্বে আস্থা রাখুন:মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

বিএনএ, ময়মনসিংহ : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও ক্ষমতার ওপর আস্থা রাখুন। তার বিচক্ষণ নেতৃত্বে বহির্বিশ্বে বাংলাদেশ এখন প্রশংসা কুড়াচ্ছে। তার হাত ধরেই বাংলাদেশ এখন পৃথিবীর মধ্যে রোল মডেল।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) বিকালে ময়মনসিংহের ভালুকা উপজেলার মেদুয়ারী ইউনিয়নের শহীদ শামছুদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের নবনির্মিত ভবনের উদ্বোধনী এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি বাংলাদেশকে মিনি পাকিস্তান বানাতে চায়, বাংলাদেশে থাকলেও তাদের টান এখনও পাকিস্তানের প্রতি। বিএনপি বঙ্গবন্ধুর হত্যাকারীদের ডেকে এনে পুরষ্কৃত করেছে। তারা এখনও চায় বাংলাদেশকে পাকিস্তানে পরিণত করতে। কিন্তু বাংলাদেশের সাধারণ জনগণ তা হতে দেবে না।

সংসদ সদস্য কাজিম উদ্দিন আহাম্মেদ ধনুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত পরিচালক সুলতানা রাজিয়া, উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি অ্যাড. শওকত আলী, ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার হারুনুর রশিদ প্রমুখ।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ