30 C
আবহাওয়া
৪:০০ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » পাকিস্তান যাচ্ছেন না ম্যাক্সওয়েল

পাকিস্তান যাচ্ছেন না ম্যাক্সওয়েল

পাকিস্তান যাচ্ছেন না ম্যাক্সওয়েল

বিএনএ, স্পোর্টস ডেস্ক: পাকিস্তান সফরে যাচ্ছেন না গ্লেন ম্যাক্সওয়েল। বিয়ের কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শুরুতেও তার খেলা নিয়ে শঙ্কা রয়েছে। আইপিএলের গত আসরের মতো এবারও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলবেন ম্যাক্সওয়েল।

নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি গত আসর শেষেই নেতৃত্ব ছেড়েছেন এর ফলে এবারের আসরে নেতৃত্ব দেয়ার দৌড়ে অনেক এগিয়ে ছিলেন ম্যাক্সওয়েল। যদিও তার আইপিএলের শুরুতে না থাকার শঙ্কার কারণে অভিজ্ঞ অন্য কাউকে নেতৃত্ব দেয়া হতে পারে।

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজে খেলছেন ম্যাক্সওয়েল। সফরকারীদের টানা তিন ম্যাচে হারিয়ে পাঁচ ম্যাচের সিরিজ ঘরে তুলেছে স্বাগতিকরা। মঙ্গলবার তৃতীয় ম্যাচ জয়ের পর সিরিজের সম্প্রচারক চ্যানেল ফক্স স্পোর্টসের সঙ্গে আলাপচারিতায় বিষয়টি জানান ম্যাক্সওয়েল।

দুই যুগ পর পাকিস্তান সফরে যাচ্ছে অস্ট্রেলিয়া। দেশটিতে সবশেষ তারা খেলেছিল ১৯৯৮ সালে। আগামী ৫ মার্চ প্রথম টেস্ট দিয়ে শুরু দুই দলের লড়াই। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ এই সিরিজের বাকি দুই ম্যাচ শুরু ১২ ও ২১ মার্চ।

এরপর আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের তিনটি ওয়ানডে খেলবে দুই দল। ম্যাচগুলো মাঠে গড়াবে ২৯, ৩১ মার্চ ও ২ এপ্রিল। সিরিজের একমাত্র টি-টোয়েন্টি হবে ৫ এপ্রিল।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ