28 C
আবহাওয়া
৯:৫২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » দূরত্ব কমেছে রিয়াজ-পূর্ণিমার

দূরত্ব কমেছে রিয়াজ-পূর্ণিমার

রিয়াজ

বিনোদন ডেস্ক: এক সময়ের সাড়া জাগানো চিত্রনায়িকা পূর্ণিমা ও চিত্রনায়ক রিয়াজ জুটি বেধে প্রচুর সিনেমা উপহার দিয়েছেন। তাদের অভিনীত সর্বশেষ সিনেমা মুক্তি পায় ২০১৪ সালে। সোহানুর রহমান সোহান পরিচালিত ‘লোভে পাপ পাপে মৃত্যু’র পর তাদের একসঙ্গে আর কোনো সিনেমায় দেখা যায়নি।
মূলত ব্যক্তিগত সম্পর্কের অবনতির কারণেই তাদের দুজনকে আর একত্রে দেখা যায়নি। দীর্ঘদিন দূরত্ব বজায় রাখলেও এবার বরফ গলল তাদের সম্পর্কের। কাজ করলেন একসঙ্গে।

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানের উপস্থাপনা করছেন পূর্ণিমা। আর সেই অনুষ্ঠানে পূর্ণিমার সঙ্গে দেখা যাবে রিয়াজকেও। দেশ টিভিতে প্রচারিতব্য ‘পূর্ণিমার আলো’ নামের ৫২ পর্বের এই অনুষ্ঠানের প্রথম পর্বে অতিথি হিসেবে থাকবেন রিয়াজ। এছাড়া থাকবেন ফেরদৌস। তারা দুজন উপস্থাপক পূর্ণিমাকে পরিচয় করিয়ে দেবেন ভক্তদের সঙ্গে। থাকবে তিনজনের আড্ডাও। দ্বিতীয় পর্ব থেকে মূল অনুষ্ঠানটি শুরু হবে।

পূর্ণিমা বলেন, দেশ টিভি কর্তৃপক্ষের সঙ্গে মৌখিকভাবে কথাবার্তা চূড়ান্ত হয়েছে। ১৬ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে চুক্তি করবো। আমি চলচ্চিত্রের একজন শিল্পী। তবে উপস্থাপনা করতেও বেশ ভালো লাগে। এর মধ্যে বেশ আনন্দ আছে। সরাসরি দর্শকের সঙ্গে যোগাযোগ স্থাপন করা যায়। কাজটি বেশ উপভোগ করি।

তিনি জানান, ৬ মার্চ থেকে অনুষ্ঠানটি প্রচারিত হবে। এরপর থেকে প্রতি শনিবার রাতে অনুষ্ঠানটি নিয়মিত দেখা যাবে। প্রতি পর্বে থাকবেন বিনোদন, রাজনীতি, ক্রীড়াসহ বেশ কয়েকটি অঙ্গনের সফল তারকা দম্পতি।

বিএনএ/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ