35 C
আবহাওয়া
৯:১১ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » খিলগাঁওয়ে স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধুর গলায় ফাঁস

খিলগাঁওয়ে স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধুর গলায় ফাঁস

রাজধানীতে বাসায় গলায় ফাঁস দিয়ে খেলোয়াড়ের আত্নহ্ত্যা

বিএনএ, ঢাকা: রাজধানীর খিলগাঁও তিলপাড়া এলাকার একটি বাসায় মাহফুজা আক্তার নিশি (২৫) নামের এক গৃহবধু স্বামীর সঙ্গে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।  রোববার (১৫ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে।

নিশি ওই এলাকার আফির উদ্দিনের মেয়ে। তার স্বামীর নাম জাহাঙ্গীর আলম জুয়েল।অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সোমবার (১৬ জানুয়ারি) ভোরে তাকে মৃত ঘোষণা করেন।

নিশির স্বামী জুয়েল বলেন, নিশির সঙ্গে এক বছর দুই মাস আগে আমার বিয়ে হয়। নিশি আমার শ্বশুর বাড়িতেই থাকে। আমি এখনো তাকে উঠিয়ে নেইনি। আমি একটা বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করি। নিশি অতিরিক্ত রাগী হওয়ায় আমার সঙ্গে প্রায়ই ঝগড়া হতো।

তিনি আরও বলেন, নিশিকে আমার ঘরে উঠিয়ে না নেওয়ায় তিনি মানসিকভাবে বিপর্যয় ছিলেন।  গতরাতে কথা-কাটাকাটির এক পর্যায়ে আমার ওপর অভিমান করে নিজ রুমে গিয়ে গলায় ফাঁস দেয়। পরে তাকে অনেক ডাকাডাকির পরও দরজা না খুললে ভেঙে ভিতরে গিয়ে দেখি ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলে রয়েছে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে

।ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ