36 C
আবহাওয়া
৬:৩৭ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » সাংবাদিক এম এ রাজ্জাকের মৃত্যুতে আনোয়ারা সাংবাদিক সমিতি’র শোক

সাংবাদিক এম এ রাজ্জাকের মৃত্যুতে আনোয়ারা সাংবাদিক সমিতি’র শোক

সাংবাদিক এম এ রাজ্জাকের মৃত্যুতে আনোয়ারা সাংবাদিক সমিতি'র শোক

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): চন্দনাইশ সাংবাদিক ঐক‍্য ফোরাম সভাপতি ও দক্ষিণ চট্টগ্রামের প্রবীণ সাংবাদিক এম এ রাজ্জাক রাজ মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

শনিবার দিবাগত রাত ১টা ৩০ মিনিটের সময় চট্টগ্রাম ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। পরিবারের সদস্যরা জানায়, তিনি হৃদরোগে আক্রান্ত হলে নগরীর ন্যাশনাল হাসপাতালে তাকে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি ইন্তেকাল করেছেন। আজ ১১টায় মরহুমের নিজ বাড়ী দোহাজারী পৌরসভার ২নং ওয়ার্ডে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

মৃত্যুর আগে তিনি দৈনিক পূর্বকোণ, দৈনিক পূর্বদেশ, দৈনিক প্রথম আলোতে দীর্ঘদিন কাজ করেছিলেন এবং সর্বশেষ দৈনিক কালবেলা’তে চন্দনাইশ উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

প্রবীণ এই সাংবাদিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আনোয়ারায় কর্মরত সাংবাদিকদের বৃহত্তর সংগঠন “আনোয়ারা সাংবাদিক সমিতি (আসাস)”।

এক শোক বার্তায় সভাপতি রুপন দত্ত ও সাধারণ সম্পাদক এনামুল হক নাবিদ বলেন, প্রবীণ সাংবাদিক এম এ রাজ্জাক রাজ শুধু চন্দনাইশের নয় পুরো দক্ষিণ চট্টগ্রামের সাংবাদিকদের দাবি আদায়ে বিপদে আপদে সবসময় সরব ছিলেন।

দক্ষিণ চট্টগ্রামে সাংবাদিকদের দিকপাল ছিলেন তিনি। তার মৃত্যুতে দক্ষিণ চট্টগ্রামের গণমাধ্যম কর্মীদের শোকের ছায়া নেমে এসেছে আজ। তাঁরা মরহুমের রূহের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

বিএনএ/ এনামুল হক নাবিদ, ওজি

Loading


শিরোনাম বিএনএ