28 C
আবহাওয়া
১:০২ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৫

রাজধানীতে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৫


বিএনএ, ঢাকা : রাজধানীর শ্যামপুর জুরাইনে দুই গ্রুপে সংঘর্ষ চলাকালে ছুরিকাঘাতে বেশ কয়েকজন আহত হয়েছে। আহতদের মধ্যে ৫ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) রাতে জুরাইন রেলগেট এলাকায় গ্লাস ফ্যাক্টরি সামনের সড়কে দুই গ্রুপে মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে বেশ কয়েকজন আহত হয়।

ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলেন, আল মদিনা বেকারির মালিক ফয়সাল হোসেন তুহিন (৩২), তুষার আহমেদ (২৬), পলক (১৮), হৃদয় (১৮) ও মো. শাকিব (১৯)।

আহত তুষার জানায়, জুরাইন এলাকায় আমাদের বড় ভাই সুজনের সঙ্গে একই এলাকার মামুন নামে এক ব্যক্তির কোনো একটি কারণে দ্বন্দ্ব বাঁধে। সুজন ভাইয়ের ডাকে আমরা সেখানে গেলে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে।এক পর্যায়ে মামুন আমার পিঠে ছুরিকাঘাত করে।

অভিযোগ করে আরও বলে, মামুনের পক্ষের লোকজনের সবার হাতেই ধারালো অস্ত্র ছিল।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, জুরাইন রেলগেটের পাশে দুই গ্রুপে মারামারি ঘটনায় বেশ কয়েকজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আহতদের সবার শরীরে বিভিন্ন স্হানে ছুরিকাঘাতের চিহ্ন আছে।

হাসপাতালে শ্যামপুর থানার উপপরিদর্শক (এসআই) আবু তালেব জানান, জুরাইন রেলগেটের পাশে একটি মারামারির ঘটনার সংবাদে সেখানে গিয়ে আহত ৫ থেকে ৬ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিকভাবে যতটুকু জানা গেছে, সেখানে দুই গ্রুরুপে একটি মারামারির ঘটনা ঘটে। দুই পক্ষের লোকজনই আহত হয়েছে।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, দুই পক্ষের মারামারি ঘটনায় ৫ থেকে ৬ জন আহত হয়েছে। আমি নিজেও হাসপাতালে গিয়েছিলাম। কী কারণে এই মারামারির ঘটনা ঘটেছে বিস্তারিত জানতে পুলিশ কাজ করছে।

বিএনএনিউজ/আজিজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ