36 C
আবহাওয়া
১১:৪২ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » টি-টোয়েন্টি আসরের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ

টি-টোয়েন্টি আসরের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ


বিএনএ, ঢাকা:  :  অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় আসন্ন অষ্টম টি-টোয়েন্টি  আসরের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চূড়ান্ত দল ঘোষণার জন্য ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের(আইসিসি) নির্ধারিত সময়ের  মধ্যেই ১৪ অক্টোবর বিসিবি ঘোষিত স্কোয়াডে  অন্তর্ভুক্ত  হয়েছেন  বাঁ-হাতি ব্যাটার সৌম্য সরকার ও বাঁ-হাতি পেসার শরিফুল ইসলাম।  পূর্বে ঘোষিত ১৫ সদস্যের দল থেকে বাদ পড়েছেন ব্যাটার সাব্বির রহমান ও অলরাউন্ডার  সাইফউদ্দিন। সৌম্য-শরিফুল  দুজনই পূর্বে ঘোষিত দলে স্ট্যান্ড বাই  হিসেবে ছিলেন।
নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলে দেশে ফিরে আসবেন সাব্বির ও সাইফ।

টুর্নামেন্ট শুরুর আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলতে আগামীকাল শনিবার ব্রিজবেনে পৌঁছাবে বাংলাদেশ দল।  ২৪ অক্টোবর  বিশ্বকাপ  মিশন শুরুর আগে  আগামী ১৭ ও ১৯ অক্টোবর যথাক্রমে আফগানিস্তান ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।

বাংলাদেশ দল: সাকিব আল হাসান(অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, লিটন কুমার দাস, আফিফ হোসেন, ইয়াসির আলী চৌধুরি, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক ও সহ-অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, এবাদত হোসেন।

বিএনএ/ওজি, জিএন

Loading


শিরোনাম বিএনএ