39 C
আবহাওয়া
৪:১৮ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থী নিহত

হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থী নিহত

হানিফ ফ্লাইওভার

বিএনএ, ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রনি মিয়া (১৬) নামে দশম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের খালাতো ভাই ইয়াসিন হোসেন জানায়, আমরা কয়েকজন বন্ধু মিলে আলাদাভাবে মোটরসাইকেল নিয়ে মাওয়া ঘুরতে যাই। ঢাকার বাসায় ফেরার পথে যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভারে পৌঁছালে রনির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ের সঙ্গে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হয় সে। দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রনি শাহজাহানপুর রেলওয়ে স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে।তার বাবার নাম জজ মিয়া। বর্তমানে সবুজবাগ এলাকায় ভাড়াবাসায় থাকতো পরিবারের সঙ্গে রনি। চার ভাইয়ের মধ্যে সবার ছোট সে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি /হাছিনা আখতার মুন্নী

Loading


শিরোনাম বিএনএ