31 C
আবহাওয়া
২:৩৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » নওয়াজ শরিফের নাতির জমকালো বিয়ে

নওয়াজ শরিফের নাতির জমকালো বিয়ে

নওয়াজ শরিফের নাতির জমকালো বিয়ে

বিএনএ ডেস্ক : পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট নওয়াজ শরীফের নাতি  জুনাইদ সফদর যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের একটি বিলাসবহুল হোটেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে সবার নজর কেড়েছে এ বিয়ে। বেশি প্রশংসিত হয়েছে তার কণ্ঠে গাওয়া পুরোনো দিনের বলিউড সিনেমার একটি গান।

জুনেইদ একদিকে যেমন রাজনীতিবিদ, অন্য দিকে উদ্যোক্তা, হর্স-রাইডার, সোশ্যাল মিডিয়া সেলিব্রেটি। গত ২২ আগস্ট লন্ডনের একটি হোটেলে আয়েশা সইফের সঙ্গে বিয়ে হয় তার। জুনেইদ ও তার স্ত্রী দু’জনেরই পোশাক ডিজাইন করেছেন কলকাতার জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। বড় ওয়েডিং কেক থেকে শুরু করে দেশি-বিদেশি নানা পদের আয়োজন ছিল বিয়েতে।

জুনাইদের জন্ম ১৯৯৪ সালের ৭ এপ্রিল। তিনি একাধারে রাজনীতিবিদ, উদ্যোক্তা, হর্স-রাইডার এবং সোশ্যাল মিডিয়া তারকাও বটে।

জুনাইদের বাবা মুহাম্মদ সফদর সাবেক সেনা অফিসার। তিনিও বর্তমানে পাকিস্তানে রাজনীতির সঙ্গে যুক্ত। জুনাইদ প্রথমে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক করার পর গ্লোবাল গভর্ন্যান্স অ্যান্ড এথিকস নিয়ে পড়াশোনা করেছেন। সম্প্রতি জীবনের আরও এক অধ্যায় শুরু করলেন। গত ২২ আগস্ট লন্ডনের একটি হোটেলে আয়েশা সাইফের সঙ্গে বিয়ে হয় তার।

করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ঘনিষ্ঠ বৃত্তেই বিয়ে সেরেছেন তিনি। পরিবার এবং বন্ধুবান্ধবই শুধু হাজির ছিলেন বিয়েতে। জুনাইদ এবং স্ত্রীর পোশাক ডিজাইন করেন কলকাতার জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

উল্লেখ্য, জুনেইদের মা পাকিস্তান মুসলিম লিগ নেত্রী মরিয়ম নওয়াজ। জুনেইদের বাবা মুহাম্মদ সফদর সাবেক সেনা অফিসার, বর্তমানে রাজনীতিবিদ। তবে ছেলের বিয়েতে হাজির ছিলেন না মা মরিয়ম। তিনি ছেলের বিয়ের ছবি টুইট করে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

বিএনএ/ ওজি

 

 

Loading


শিরোনাম বিএনএ