27 C
আবহাওয়া
৭:১৭ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়া মহিলা কলেজে জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

ছাগলনাইয়া মহিলা কলেজে জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত


বিএনএ, ফেনী: জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে ফেনীর ছাগলনাইয়া মহিলা কলেজের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ আগস্ট) দুপুরে ছাগলনাইয়া মহিলা কলেজের আয়োজনে কলেজের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে রাখেন কলেজের সহ-সভাপতি, ফেনী জেলা আওয়ামী লীগের সদস্য, বাংলাদেশ নিউজ এজেন্সির (বিএনএ) সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান মজুমদার। কলেজের অধ্যক্ষ আবদুল মতিন ভূঁইয়ার সভাপতিত্বে ও প্রভাষক ফরহাদুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের পরিচালক ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক। বক্তব্য রাখেন, কলেজের প্রভাষক মুন্সী মঈনুল হোসেন নিশান ও সাংবাদিক সেলিম আখতার পিয়াল প্রমূখ। দোয়া ও মিলাদ পরিচালনা করেন ছাগলনাইয়া উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মাওলানা আতা উল্লাহ সিফাত।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার বলেন, বাঙালি জাতির স্বাধীনতার বিষয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কখনোই কারো সাথে আপোষ করেননি। বঙ্গবন্ধু নিজের পরিবারের দিকে লক্ষ্য না করে বাংলাদেশের মানুষের স্বাধীনতার জন্য নিজের জীবনকে বিলিয়ে দিয়েছেন। ব্যক্তি মুজিবের মৃত্যু হতে পারে কিন্তু আদর্শের মৃত্যু হতে পারে না। বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে তারই কন্যা, জননেত্রী শেখ হাসিনা দেশকে নেতৃত্ব দিচ্ছে।

বিএনএ/নিজাম, এমএফ

Loading


শিরোনাম বিএনএ