35 C
আবহাওয়া
৮:১২ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » দেশ একজন নিরাপদ অভিভাবকের হাতে আছে : ভূমিমন্ত্রী

দেশ একজন নিরাপদ অভিভাবকের হাতে আছে : ভূমিমন্ত্রী


বিএনএ, আনোয়ারা : আওয়ামীলীগ যখন ক্ষমতায় থাকে দেশ শান্তিতে থাকে এবং দেশ ভালো থাকে নিরাপদ থাকে উল্লেখ করে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, দেশ একজন নিরাপদ অভিভাবকের হাতে আছেন। বঙ্গবন্ধুর কন্যা আমাদের নেত্রী শেখ হাসিনা হাতে দেশ নিরাপদ আছে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে আজ বিশ্বের দরবারে বাংলাদেশ এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে।

সোমবার (১৫ আগস্ট) সকাল ১১টায় আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধু হত্যার পরবর্তী সময়ে দক্ষিণ চট্টগ্রামের বর্ষীয়ান নেতা ভূমিমন্ত্রীর পিতার ভূমি উল্লেখ করে বলেন, আমার মরহুম পিতা আখতারুজ্জামান চৌধুরীকে খুনী খন্দকার মোশতাক মন্ত্রী বানানো জন্য প্রস্তাব দিয়েছিলেন। আমার মরহুম পিতা বঙ্গবন্ধুর আর্দশ এক মিনিটের জন্য বিচ্যুত হয়নি।

৭৫’র ১৫আগস্টের কথা স্মৃতিচারণ করে তিনি বলেন, বাঙালি জাতির জীবনের ১৫ আগস্ট একটি কালো অধ্যায়। আমার এখন মনে আছে ১৬ আগস্ট সকালে আমার বাবার কাছে ফোন আসলে, আমরা জানতে পারি বঙ্গবন্ধু স্ব-পরিবার স্বাধীনতা বিরোধীর হাতে নিহত হয়েছেন। বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে এদেশের স্বাধীনতা বিরোধীরা চেয়েছেন এ দেশকে থামিয়ে দিতে। কিন্তু স্বাধীনতা বিরোধীরা সফল হননি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে ভূমিমন্ত্রী বলেন, আমি সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলতে চাই আপনারা অতি উৎসাহিত হবেন না। আমাদের দল (আওয়ামীলীগ) সাধারণ মানুষের দল। আমরা সাধারণের জন্য রাজনীতি করি।

শোকসভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম.এ মন্নান চৌধুরীর সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাইলধর ইউনিয়নের চেয়ারম্যান মো. কলিম উদ্দীনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এস এম আলমগীর চৌধুরী, সাধারণ সম্পাদক এম.এ মালেক ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন। এ সময় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএনএ/নাবিদ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ