30.3 C
আবহাওয়া
৯:১৮ অপরাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে বঙ্গবন্ধু ম্যুরাল ও ছবি ভাঙচুর: দুই মামলা, গ্রেফতার ২৪ 

চট্টগ্রামে বঙ্গবন্ধু ম্যুরাল ও ছবি ভাঙচুর: দুই মামলা, গ্রেফতার ২৪ 


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের জামালখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও ছবি ভাঙচুরের ঘটনায় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে দুটি মামলা হয়েছে। কোতোয়ালি থানা পুলিশ ও চট্টগ্রাম সরকারি কলেজ ছাত্রলীগের এক কর্মী বাদী হয়ে যুবদল ও ছাত্রদলের ১৩৮ নেতাকর্মীর নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৪০০-৪৫০ জনকে আসামি করে ২টি থানায় মামলা করে।

নগরীর কোতোয়ালি ও চকবাজার থানা এলাকায় বুধবার (১৪ জুন) রাতে মামলা দুটি করা হয়। এ ঘটনায় ২৪ জনকে পুলিশ গ্রেফতার করেছে। বৃহস্পতিবার(১৫ জুন) গ্রেফতারকৃতদের আদালতে হাজির করা হলে তাদেরকে জেলে প্রেরণ করা হয়।

এর আগে, বুধবার নগরের কাজির দেউড়ি মোড়ে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের আয়োজনে অনুষ্ঠিত হয় তারুণ্যের সমাবেশ। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
অভিযোগ উঠেছে, সমাবেশে যাওয়ার সময় যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা জামালখানে বঙ্গবন্ধুর ম্যুরাল, ছবি ভাঙচুর করেন। এর আগে চট্টগ্রাম কলেজের সামনে তাদের সঙ্গে ছাত্রলীগ নেতাকর্মীদের সংঘর্ষ হয়।

সিএমপির জনসংযোগ কর্মকর্তা এডিসি স্পিনা রানী প্রমাণিক জানান ‘দুই মামলায় বুধবার রাতভর অভিযানে ২৪ জনকে গ্রেফতার করা হয়। নগরীর কোতোয়ালি, বাকলিয়া, চান্দগাঁও ও চকবাজার থানা পুলিশ তাদের গ্রেফতার করে।’

বিএনএ/ ওজি

 

 

Loading


শিরোনাম বিএনএ