30 C
আবহাওয়া
৯:০১ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » জুরাইনে চাঁদাবাজির প্রতিবাদে সিএনজি অটোরিকশা চালকদের সড়ক অবরোধ

জুরাইনে চাঁদাবাজির প্রতিবাদে সিএনজি অটোরিকশা চালকদের সড়ক অবরোধ


বিএনএ, ঢাকা: ঢাকা-মাওয়া সড়কের জুরাইন সিটি টোল ও পার্কিং চার্জ এর নামে চাঁদাবাজির প্রতিবাদে সড়ক অবরোধ করেছে সিএনজি চালিত অটোরিকশার চালক ও মালিকরা।  বৃহস্পতিবার (১৫ জুন) সকাল ৯টা থেকে পোস্তগোলা ব্রিজ সহ অবরোধ করেন। এতে সড়কে শত শত বাস,ট্রাকসহ বিভিন্ন যানবাহন আটকে পরে।  এসময় যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েন।

জানা যায়, জুরাইন রেলগেটে সিটি টোলের নামে ৪০ টাকা এবং পার্কিং চার্জের নামে ৩০টাকা করে প্রতিদিন প্রতি সিএনজি থেকে চাঁদা আদায় করেন মিন্টু ও বাবু। দীর্ঘদিন যাবত এর প্রতিবাদ করে আসছে সিএনজি চালক ও মালিকরা। স্থানীয় প্রশাসনের কাছে অভিযোগ জানিয়েও কোন প্রতিকার না পাওয়ায় বৃহস্পতিবার ঢাকা মাওয়া সড়কের পোস্তাগোলা ব্রিজের দুই পাশ অবরোধ করেন।

সিএনজি চালক রাজু, হাফিজ সহ একাধিক চালকরা অভিযোগ করে বলেন, জুরাইন ট্রাফিক পুলিশ এর সামনে চাঁদা আদায় করা হলেও কোন ব্যবস্থা নেয়নি।

ওয়ারি জোনের জুরাইন রেলগেট দায়িত্বরত টি আই পবিত্র বিশ্বাস বলেন, সিএনজি চালকদের কাছ থেকে নতুন করে সিটি টোল আদায়ের প্রতিবাদে সিএনজি চালকরা ঢাকা-মাওয়া সড়কের পোস্তগোলা ব্রিজ অবরোধ করেন।

শ্যামপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বলেন, সিটিটোল বন্ধের দাবিতে বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ঢাকা -মাওয়া সড়কে অবরোধ করেন। সিএনজি চালক ও সিটি টোল ইজারাদারদের নিয়ে রাতে বৈঠক করে সমাধানের আশ্বাস দিলে দুপুরে অবরোধ তুলে নেন।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ