28 C
আবহাওয়া
৯:২২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে দিনে-দুপুরে যুবককে কুপিয়ে জখম

রাজধানীতে দিনে-দুপুরে যুবককে কুপিয়ে জখম

রাজধানীতে দিনে-দুপুরে যুবককে কুপিয়ে জখম

বিএনএ,ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে পূর্ব শত্রুতার জেরে মাহমুদুল হাসান (২৭) নামে এক যুবককে দিনে-দুপুরে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৫ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে মোহাম্মদপুরের আড়ং সংলগ্ন রাস্তায় এই ঘটনা ঘটে। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। আহত ওই যুবকের শারীরিক অবস্থা বর্তমানে আশঙ্কাজনক বলেও চিকিৎসকের বরাত দিয়ে জানিয়েছেন বাচ্চু মিয়া।

তিনি জানান, গুরুতর আহত অবস্থায় ওই যুবককে এক পথচারী উদ্ধার করে প্রথমে স্থানীয় সিটি হাসপাতাল এবং সেখান থেকে ইবনে সিনা হাসপাতাল নিয়ে যান। ওই পথচারী আব্দুল আলিম পুলিশের একজন সদস্য। তিনি ধানমন্ডির (পিবিআই) পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই)।

পথচারী আব্দুল আলিম জানান, তিনি সে সময় ওই পথ দিয়ে সিভিল পোশাকে যাচ্ছিলেন। তিনি দেখতে পান এক যুবক রক্তাক্ত অবস্থায় রাস্তা পরে কাতরাচ্ছেন। বাঁচান বাঁচান বলে চিৎকারও করছিলেন তিনি। আশেপাশে অনেক লোকের সমাগম থাকলেও কেউ এগিয়ে আসছিল না। সবাই তাকিয়ে দেখছিল। পরে তিনিই তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান এবং আহতের কাছ থেকে নম্বর নিয়ে তার বোনকে সংবাদ দেন।

আহতের ভগ্নিপতি মশিউর রহমান জানান, পূর্ব শত্রুতার জেরে হৃদয়সহ ৩/৪ জন আমার শ্যালককে এলোপাতাড়ি কুপিয়ে রাস্তায় ফেলে রেখে যায়। সেখান থেকে পুলিশ তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে পুলিশ আমাদের ফোন করে খবর দেয়।

তিনি আরও বলেন, আমরা সেখান থেকে হাসানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসি। সে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত হাসান আদাবরের শেখেরটেক এলাকার সাত নম্বর রোডের ৪২ নম্বর বাসায় থাকে।

বিএনএনিউজ/আজিজুল,মনির

Loading


শিরোনাম বিএনএ