30 C
আবহাওয়া
৭:৪৬ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » কুড়িগ্রামে গলায় দড়ি পেঁচানো নারীর মরদেহ উদ্ধার

কুড়িগ্রামে গলায় দড়ি পেঁচানো নারীর মরদেহ উদ্ধার

কুড়িগ্রামে গলায় দড়ি পেঁচানো নারীর মরদেহ উদ্ধার

বিএনএ, কুড়িগ্রাম: কুড়িগ্রামে গলায় দড়ি পেঁচানো অবস্থায় শেফালী বেগম (৩২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৪ ফেব্রয়ারী) রাত পৌনে ৮টায় জেলা শহরের খলিলগঞ্জ বাজার এলাকার একটি বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শেফালী বেগম উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পাঁচপীর মন্ডলপাড়া গ্রামের বাসিন্দা রঞ্জু সরকার স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, শেফালী বেগম স্থানীয় একটি এনজিওর থানা অডিটর হিসেবে কর্মরত ছিলেন। তার স্বামী রঞ্জু সরকার একই অফিসে প্রকল্প পরিচালকের দায়িত্ব পালন করছেন।

সহকর্মী সাথী বলেন, আমি অসুস্থজনিত কারণে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম। বেলা ১২টার দিকে শেফালী আপার সঙ্গে আমার মোবাইলে কথা হয়। দুপুর আড়াইটার দিকে তার স্বামী রঞ্জু সরকার আমাকে দেখতে হাসপাতালে আসেন। তিনি আমাকে বাড়িতে গিয়ে থাকতে বলেন, এরপর তার সঙ্গে আমার আর কোনো যোগাযোগ হচ্ছে না। আমি সন্ধ্যায় শেফালী আপার বাড়ি এসে দেখি ঘরের দরজা বন্ধ। পরে বাড়ির লোকজন পুলিশে খবর দিলে তারা দরজা খুলে তাকে আধবসা অবস্থায় গলায় ও জানালার গ্রিলের সঙ্গে রশি পেঁচানো অবস্থায় দেখতে পান।

স্থানীয় বাসিন্দারা জানান, মৃত্যুর ঘটনাটি রহস্যজনক। দুপুরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল। স্বামী বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর আর আসেনি। এ ঘটনার পর থেকে রঞ্জু সরকার পলাতক রয়েছেন।

বাড়ির মালিকের ছোট ভাই বাদল জানান, এই পরিবারটি গত ১৫ ডিসেম্বর বাড়ি ভাড়া নেন। তারা দুজনে এনজিওতে চাকরি করেন। তাদের ৭ বছরের একটি ছেলে আছে। সে নানা বাড়িতে থাকে।

কুড়িগ্রাম সদর থানার ওসি মাসুদুর রহমান জানান, মরদেহের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। প্রাথমিকভাবে এটি হত্যা না আত্মহত্যা সেটি বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএনিউজ/ রেহানা/ বিএম

Loading


শিরোনাম বিএনএ