35 C
আবহাওয়া
৯:৪৫ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » মাশরাফির সফলতায় খুশি স্ত্রী সুমি

মাশরাফির সফলতায় খুশি স্ত্রী সুমি

মাশরাফির সফলতায় খুশি স্ত্রী সুমি

বিএনএ, স্পোর্টস ডেস্ক: মাশরাফির সফলতায় খুশি স্ত্রী সুমনা হক সুমি। মাশরাফিকে সবচেয়ে বড় অনুপ্রেরণা দেওয়া এই নারীর চোখে মাশরাফি শুধু ম্যাজিশিয়ান নন একজন ফাইটারও বটে। প্রশ্নবিদ্ধ ফিটনেস নিয়েই খেলছেন বিপিএল। দারুণ পারফর্ম করেছেন। সেই সঙ্গে দলকে ইতোমধ্যে ফাইনালে তুলেছেন।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সিলেট-রংপুর ম্যাচ শেষে গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সুমনা হক সুমি বলেন, ‘খেলার ক্ষেত্রে ভালো-খারাপ সময় সবসময় আসবে। পরিবারের একজন সদস্য হিসেবে সবসময় মাশরাফিকে সাপোর্ট দিয়ে আসছি। তবে খারাপ সময়ে ভেঙে পড়া যাবে না। মনোবল দৃঢ রাখতে হবে। ওর পাশে আছি আমরা, সবসময় থাকবো’

মাশরাফি এভাবে চোট নিয়ে আর কদিন খেলে যাবেন? এমন প্রশ্নে সুমনা হক সুমি জানান, ‘মাশরাফি কদিন খেলবে এটা একান্তই তার সিদ্ধান্ত। সে যেই কয়দিন খেলা উপভোগ করে, তাকে খেলতে দিন। আমাদের সবার মনে হয় এই বিষয়টি নিয়ে খুব বেশি কথা না বলাই ভালো। তার সিদ্ধান্ত তাকেই নিতে দেয়া উচিত।

মঙ্গলবার রংপুরে বিপক্ষে ফাইনালে যাওয়ার লড়াইয়ে মাশরাফির বুদ্ধিদীপ্ত নেতৃত্বে সিলেটের জয় ১৯ রানে। আগামী বুধবার (১৬ ফেব্রুয়ারি) মেগা ফাইনালে কুমিল্লার মুখোমুখি হবে মাশরাফির দল।

বিএনএ/ বিএম, এমএফ

Loading


শিরোনাম বিএনএ