29 C
আবহাওয়া
৬:৫৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বিপিএলের ট্রফি নিয়ে মেট্রোরেলে ফটোসেশন

বিপিএলের ট্রফি নিয়ে মেট্রোরেলে ফটোসেশন


বিএনএ, স্পোর্টস ডেস্ক:  আর মাত্র একদিন পরেই পর্দা নামবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের। যেখানে শিরোপা নির্ধারণী ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও প্রথমবার ফাইনালে ওঠা সিলেট স্ট্রাইকার্স।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুই ফাইনালিস্ট দলের অধিনায়ককে নিয়ে আনুষ্ঠানিক ফটোসেশনের আয়োজন করা হয়। তবে এবার মাঠে ফটোসেশন না করে কিছুটা নতুনত্ব এনেছে বিসিবি।

তবে কুমিল্লার অধিনায়ক হিসেবে যথারীতি ইমরুল কায়েস থাকলেও সিলেটের অধিনায়ক হিসেবে মাশরাফী বিন মোর্ত্তজা ফটোসেশনে উপস্থিত ছিলেন না। তার বদলে উপস্থিত ছিলেন দলের আরেক অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম।

এ সময় বেশ খোশ মেজাজে দেখা যায় এই দুই দলের অধিনায়ককে। সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েকটি ছবি পোস্ট করে ইমরুল কায়েস এটিকে উল্লেখ করেছেন ‘নতুন অভিজ্ঞতা’ হিসেবে।

বিষয়টি বেশ সাড়া ফেলেছে মানুষের মধ্যে। সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুতই ছড়িয়ে পড়েছে মুশফিক-ইমরুলের মেট্রোরেল ভ্রমণের ছবি। ঢাকা শহরের গর্ব মেট্রোরেলকে বিশ্বের কাছে তুলে ধরার জন্য এরচেয়ে ভালো উপলক্ষ আর কী হতে পারে।

প্রকাশিত ছবিতে দেখা যায়, বিপিএলের ট্রফি হাতে মেট্রোরেলে বসে আছেন অভিজ্ঞ দুই ক্রিকেটার মুশফিক ও কায়েস। অন্য আরেক ছবিতে দেখা যায়, ট্রফি হাতে মেট্রোরেল স্টেশনে দাঁড়িয়ে আছেন এই দুই ক্রিকেটার। এছাড়া মুশফিক-কায়েসকে মেট্রোরেলে দাঁড়িয়ে থাকতেও দেখা যায় ফেসবুকের সেই পোস্টে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ। এর আগে দুপুর ৩টায় মিরপুরের মাঠেই সমাপনী অনুষ্ঠান মাতাবেন দেশের জনপ্রিয় ব্যান্ড নগল বাউল জেমস এবং ওয়ারফেজ।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ