28 C
আবহাওয়া
১১:২৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে দুটি হত্যা মামলায় গ্রেফতার ১৪

রাজধানীতে দুটি হত্যা মামলায় গ্রেফতার ১৪

রাজধানীতে চাঞ্চল্যকর দুটি হত্যা মামলায় গ্রেফতার ১৪

বিএনএ,ঢাকা:রাজধানীর পূর্ব জুরাইন ও মুগদা এলাকায় চাঞ্চল্যকর দুটি হত্যা মামলায় জড়িত থাকার অভিযোগে ১৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ।সোমবার (১৫ ফেব্রুয়ারি)ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন ডিএমপির যুগ্ম কমিশনার মাহবুব আলম।

তিনি আরও জানান, গত ১০ ফেব্রুয়ারি রাতে পূর্ব জুরাইন নবারুন গলির মাথায় একদল দুর্বৃত্ত জাকির হোসেন নামের একজনকে ছুরি দিয়ে বুকে, পেটে আঘাত করে এবং পায়ের রগ কেটে হত্যা করেছে।সে সময় মুজিবর রহমান নামে আরও একজনকে গুরুতর আহত করে পালিয়ে যায় তারা।এ ঘটনায় সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।আর জুনিয়র সিনিয়র দ্বন্দ্বে মুগদায় হাসান নামে এক কিশোর খুন হয়।দুটি ঘটনায় তাদেরকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশের ওয়ারি ও মতিঝিল বিভাগ।

মাহবুব আলম বলেন,গ্রেফতার হওয়া সবাই সংঘবদ্ধ কিশোর অপরাধী দলের সঙ্গে জড়িত।সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে হাসান মিয়াকে খুন করা হয়।সালাম না দেয়ার মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে গ্রেফতারকৃতরা।ব্যান্ডেজ নামে কিশোর গ্যাং গ্রুপ পরিচালনা করে এই কিশোররা। গ্রেফতার হওয়া সবারই বয়স ১৬ থেকে ১৭ বছরের মধ্যে বলে জানান ডিএমপির যুগ্ম কমিশনার।

নিহত হাসান কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার বারারা গ্রামের মো. আশরাফুলের ছেলে। মুগদার মান্ডা সাবেদ আলীর ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকত সে। তিন ভাই ও এক বোনের মধ্যে হাসান ছিল দ্বিতীয়। গত শুক্রবার রাতে তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়।

এদিকে,সিসিটিভি ফুটেজে দেখা যায়,পূর্ব জুরাইনের নবারুন গলিতে ১০ ফেব্রুয়ারি সন্ধ্যার পর, আনাগোনায় মনে হচ্ছে এলাকার ছেলেরা মিলে কোনো অনুষ্ঠানে যাচ্ছেন।আদতে তারা খুন করতে যাচ্ছিলেন।পুলিশের কাছে তাদের অপরাধের তথ্য যাচ্ছে,এই ধারণায় ঐ গলির মাথায় কোপানো হয় আটোরিকশা চালক জাকির ও মজিবরকে।মারা যান জাকির, গুরুতর আহত হয় সঙ্গে থাকা মজিবর।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ