28 C
আবহাওয়া
১:০৫ অপরাহ্ণ - জুন ১৪, ২০২৪
Bnanews24.com
Home » যেকোনো মুহূর্তে পদত্যাগে প্রস্তুত: মাহবুব তালুকদার

যেকোনো মুহূর্তে পদত্যাগে প্রস্তুত: মাহবুব তালুকদার

যেকোনো মুহূর্তে পদত্যাগে প্রস্তুত: মাহবুব তালুকদার

বিএনএ, ঢাকা : আমি ব্যক্তিগতভাবে পদত্যাগ করলে যদি ভালো হয়, দেশের যদি কোনো উপকার হয়, তাহলে আমি সেই ভালোর জন্য যেকোনো মুহূর্তে পদত্যাগ করতে প্রস্তুত বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) মাহবুব তালুকদার।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে নিজ দপ্তরে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। নির্বাচন ভবনের নিজের দপ্তরে ‘ইসির পঞ্চম বর্ষের প্রারম্ভে আমার বক্তব্য’ শিরোনামে বক্তব্য নিয়ে সাংবাদিকদের সামনে আসেন এ নির্বাচন কমিশনার।

দেশের ৪২ নাগরিক নির্বাচন কমিশনারদের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ এনে অপসারণ চেয়ে একটি চিঠি দিয়েছেন। এ প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে মাহবুব তালুকদার বলেন, আমাদের কাছে পদত্যাগ দাবি করেছেন কিনা, জানি না। দাবি যদি করে থাকেন, তাহলে আমি পদত্যাগ করতে প্রস্তুত। ২০১৭ সালের ফেব্রুয়ারিতে নূরুল হুদা নেতৃত্বাধীন ইসি যাত্রা শুরু করে। ২০২২ সালে তাদের মেয়াদ শেষ হবে।

আমরা একটি প্রক্রিয়ার মধ্য দিয়ে নির্বাচন কমিশনার নির্বাচিত হয়েছি। এখন যদি সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিল গঠন করা হয়, সে বিষয়ে আমাদের কিছু বলার নেই। একটি প্রক্রিয়ার মধ্য দিয়ে নির্বাচিত হওয়ার পর পদত্যাগ করে ফেলাটা কোনো বিষয় না বলে মনে করেন মাহবুব তালুকদার।

বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ