30 C
আবহাওয়া
৪:৪৪ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বাবাকে বাঁচাতে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর আকুতি

বাবাকে বাঁচাতে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর আকুতি

বাবাকে বাঁচাতে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর আকুতি

বিএনএ, বশেমুরবিপ্রবি: বাবাকে বাঁচাতে আর্থিক সহযোগিতা চান গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী মো. আবু সায়েম। তিনি বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তাঁর বাবা মো. বুলু ইসলামের হার্টের ভাল্ব নষ্ট হয়ে যাওয়ায় হার্টে রিং বসাতে হবে।

চিকিৎসকরা জানান, তাঁর বাবাকে বাঁচাতে হলে দ্রুততম সময়ের মধ্যে অপারেশন করাতে হবে। হাসপাতাল থেকে জানানো হয় অপারেশনের জন্য প্রায় চার লাখ টাকা প্রয়োজন। কিন্তু তাঁর পরিবারের আর্থিক অবস্থা খুবই খারাপ হওয়ায় এই পরিমাণ টাকা যোগাড় করা সম্ভব হচ্ছে না।

বাবাকে বাঁচানোর ব্যাকুলতা প্রকাশ করে সায়েম বলেন, বর্তমানে আমার আব্বুর শারীরিরিক অবস্থা খুবই খারাপ, বুকে প্রচন্ড ব্যথা করে যা সহ্য করতে পারেনা, রাতে ভালোভাবে ঘুমাতে পারে না। আমরা পাঁচ ভাইবোন। তিন বোন এবং দুই ভাই এর মধ্যে আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পদার্থবিজ্ঞান বিভাগে মাস্টার্সে পড়াশুনা করছি। আমি আমার পড়াশুনার খরচ টিউশনি করে চালায়। আমার ছোট ভাই রাজমিস্ত্রীর কাজ করে কোন রকমে সংসার চালায়। আমাদের বসতবাড়ি ছাড়া তেমন কিছু নেই। তার উপর আবার আমার আব্বুর বর্তমানে এমন করুন অবস্থা। হাসপাতাল থেকে বলা হয়েছে দ্রুত অপারেশন করাতে হবে। সবাই একটু সাহায্যের হাত বাড়িয়ে দিলে হয়তো আমি আমার বাবাকে আবার সুস্থ্যভাবে ফিরে পাবো।

সহযোগিতা পাঠানোর মাধ্যম- বিকাশ= 01762311050 – (সায়েম), নগদ= 01762311050 -(সায়েম) রকেট= 017688987505 -(সায়েম)।

বিএনএ/ফাহীসুল,  এমএফ

Loading


শিরোনাম বিএনএ