35 C
আবহাওয়া
২:৪৫ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ‘স্যার, একটু বাইরে আসবেন?”

‘স্যার, একটু বাইরে আসবেন?”


বিএনএ, জবি : শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে নাট্যকলা বিভাগের উদ্যোগে এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পৃষ্ঠপোষকতায় আজ ১৪ ডিসেম্বর জগন্নাথ বিশ্ববিদ্যালযে মঞ্চস্থ হয়েছে নাট্য প্রযোজনা “স্যার, একটু বাইরে আসবেন?”

যৌথভাবে নাট্য প্রযোজনাটির নির্দেশনায় ছিলেন নাট্যকলা বিভাগের প্রভাষক রুবাইয়া জাবীন প্রিয়তা এবং কৃপাকণা তালুকদার। নাটকটির পোশাক পরিকল্পনায় ছিলেন নাট্যকলা বিভাগের প্রভাষক আফরিন হুদা তোড়া। নাট্যকলা বিভাগের অন্যান্য শিক্ষকমন্ডলীর সার্বিক সহযোগিতায় নাট্যকলা বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থীরা এই নাট্য প্রযোজনায় অংশগ্রহণ করেন। তত্ত্বাবধানে ছিলেন বিভাগীয় চেয়ারম্যান শামস্ শাহরিয়ার কবি।

এসময় উপস্থিত ছিলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, শহীদ বুদ্ধিজীবি ডাক্তার আলীম চৌধুরীর কণ্যা ডাক্তার নুজহাত চৌধুরী। এছাড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, শিক্ষক সমিতির সভাপতি-সাধারণ সম্পাদকসহ শিক্ষকবৃন্দ এবং শিক্ষাথীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নাট্য প্রযোজনা “স্যার, একটু বাইরে আসবেন?” এর প্রথম প্রদর্শনী সকাল ১১.৩০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের ভাস্কর্য চত্ত্বরে (শান্ত চত্ত্বর), ২য় প্রদর্শনী দুপুর ২.০০ এবং ৩য় প্রদর্শনী দুপুর ৩.০০ ঘটিকায় মুজিব মঞ্চে প্রদর্শিত হয়।

বিএনএ নিউজ/ জবি, ওজি

Loading


শিরোনাম বিএনএ