36 C
আবহাওয়া
১১:১৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » পদত্যাগ করলেন মেয়র আইভী

পদত্যাগ করলেন মেয়র আইভী

পদত্যাগ করলেন মেয়র আইভী

বিএনএ, ঢাকা: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়রের পদ থেকে পদত্যাগ করেছেন সেলিনা হায়াৎ আইভী। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দিনভর নানা দাপ্তরিক কাজ, সভা শেষে সন্ধ্যার পর আনুষ্ঠানিক পদত্যাগ করে নগর ভবন থেকে বেরিয়ে যান তিনি।

আইভীর পিএস আবুল হোসেন জানান, পদত্যাগপত্র স্থানীয় সরকার মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠেয় সিটি করপোরেশনের নির্বাচনে অংশ নিতে পদত্যাগ করেন তিনি।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে এক সভায় মেয়র আইভী সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, আগামী বুধবার (১৫ ডিসেম্বর) মনোনয়নপত্র জমা দেব। আগের মতোই আগামী দুই মাস আপনারা আপনাদের দায়িত্ব সততার সঙ্গে পালন করবেন বলে আমি আশা করছি।

তিনি বলেন, অনেক মেগা প্রকল্পের কাজ চলছে। সেগুলো চলমান রাখতে আপনারা আগের মতোই পরিশ্রম করবেন। আমি জানি সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা কর্মঠ। এই চেয়ারে হয়ত অন্য কেউ আসতে পারে, আবার আমিও নির্বাচিত হয়ে ফিরে আসতে পারি। যেই আসুক, দায়িত্ব পালনে আপনারা সজাগ থাকবেন।

তফসিল অনুযায়ী, ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের তৃতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

এর আগে দ্বিতীয় দফায় গত ২০১৬ সালের ডিসেম্বরে নাসিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ওই নির্বাচনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী দ্বিতীয় দফায় মেয়র নির্বাচিত হন। ২০১১ সালের নির্বাচনে শামীম ওসমানকে পরাজিত করে বিজয়ী হন ডা. সেলিনা হায়াৎ আইভী।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ