34 C
আবহাওয়া
১২:২৫ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » মোবাইল ফোন চুরি: ঢামেক হাসপাতালে আটক চার নারী

মোবাইল ফোন চুরি: ঢামেক হাসপাতালে আটক চার নারী

মোবাইল চুরির অভিযোগে ঢামেক হাসপাতালে আটক চার নারী

বিএনএ,মেডিকেল প্রতিবেদক : ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বহির্বিভাগ থেকে মোবাইল চোর চক্রের ৪ নারী সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি যাওয়া পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর ২০২৩) দুপুরে আটককৃতরা হলেন- হাসিনা বেগম (২১), সুমাইয়া (২২), তানিশা (২৪) ও বিথী (২৩)।

ঢামেকের বহির্বিভাগের চিকিৎসা নিতে আসা সালমা বেগম বিএনএকে বলেন, আমি বহির্বিভাগে চিকিৎসা নিতে এসে বাচ্চাকে নিয়ে বেঞ্চে বসেছিলাম। কিছুক্ষণ পরে এসে আমার পাশে এসে বসে একজন নারী। পরে আমার বাচ্চা কান্না করলে আমি তাকে নিয়ে উঠে হাঁটাহাঁটি করি। এরপর দেখি আমার মোবাইল ফোন নেই। কিছুক্ষণ পরে দেখি ওই নারীকে স্টাফ ও আনসার সদস্যরা ধরে নিয়ে এসেছে। চুরি যাওয়া মোবাইলটিও চোরের কাছে পাওয়া যায়।

মোবাইল চুরি করা হয় চিকিৎসদেরও। ভুক্তভোগী ডা. মাশকুরা জাহান বলেন, আমি ঢাকা মেডিকেলের চিকিৎসক। বহির্বিভাগের গাইনি ওয়ার্ডের সামনে থেকে আমি ও আমার সহকর্মীর মোবাইল ফোন নিয়ে যায়। চারজন নারীকে আটক হয়েছে শুনে আমরা আমাদের মোবাইলের জন্য পরিচালকের রুমে এসেছি।

ঢামেক হাসপাতালের সিসিটিভি ক্যামেরা পর্যবেক্ষণের দায়িত্বে থাকা উজ্জ্বল বিএনএনিউজকে বলেন, প্রতিনিয়তই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মোবাইল ফোন চুরি হয়। আজকে আমরা মোবাইল নেওয়ার সময় ক্যামেরায় দেখে এক নারীকে শনাক্ত করি। পরে আনসার সদস্যদের মাধ্যমে তাকে আটক করি এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে চক্রের বাকি তিন নারী সদস্যকে আটক করা হয়। এ সময়ে চুরি যাওয়া পাঁচটি মোবাইল তাদের কাছ থেকে উদ্ধার করা হয়। আটকদের শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শাহবাগ থানার এসআই মোহাম্মদ জাহাঙ্গীর সাংবাদিকদের জানান, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে গিয়ে চোর চক্রের চার নারী সদস্যকে থানায় নিয়ে এসেছি। তাদের কাছ থেকে উদ্ধার হওয়া পাঁচটি মোবাইল ফোন জব্দ করা হয়। আমাদের কাছে অনেকেই অভিযোগ করেছেন আজকে তাদের বেশ কয়েকটি মোবাইল ফোন চুরি হয়েছে। তবে পাঁচটি উদ্ধার হলেও বাকি মোবাইলগুলো উদ্ধার হয়নি। আটকদের জিজ্ঞাসাবাদ চলছে।

বিএনএনিউজ২৪, আহা, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ