35 C
আবহাওয়া
৩:০৯ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে হানিফ হত্যা মামলার প্রধান আসামি আটক

চট্টগ্রামে হানিফ হত্যা মামলার প্রধান আসামি আটক

চট্টগ্রামে হানিফ হত্যা মামলার প্রধান আসামি আটক

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন আমবাগান এলাকায় হানিফ হত্যা মামলার প্রধান আসামি মো. সোহেল প্রকাশ ভাণ্ডারীসহ (২১) চার জনকে আটক করেছে র‌্যাব। রোববার (১৪ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারি পরিচালক মো. নুরুল আবছার।

আটককৃতরা হলেন- আমির হোসেন (৪৮) তার ছেলে মো. সোহাগ (২৩) মো. সোহেল ভান্ডারী (২১) ও মো. হাসান (১৯)। আসামি মো. আমির হোসেনের বিরুদ্ধে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানায় এবং ডবলমুরিং থানায় তিনটি মামলা রয়েছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারি পরিচালক মো. নুরুল আবছার জানান, আমির হোসেন ও তার ছেলে সোহাগকে ঢাকার কেরানীগঞ্জ থেকে আটক করা হয়েছে। অপর দুই ছেলে ও মামলা প্রধান আসামি সোহেল ভান্ডারী ও হাসানকে শরীয়তপুরের নড়িয়া থেকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, ৮ নভেম্বর বিকেলে চট্টগ্রাম নগরীর আমবাগান রেলওয়ে কলোনির তরুণ সংঘ মাঠের পাশে বায়তুল আমান জামে মসজিদের সামনে ছুরিকাঘাতে মো. হানিফ নামে এক যুবক নিহত হয়। এসময় নিহতের আরেক ভাই অনিক ছুরিকাঘাতে গুরুতর আহত হয়। পরদিন ৯ নভেম্বর নিহত মো. হানিফের ভাই জয়নাল আবেদিন বাদী হয়ে খুলশী থানায় ১০ জনের নাম উল্লেখ করে এবং আরও অজ্ঞাত কয়েকজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ