26 C
আবহাওয়া
১১:৪৬ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে ট্রাক চাপায় নারী পোশাক শ্রমিক নিহত

ধামরাইয়ে ট্রাক চাপায় নারী পোশাক শ্রমিক নিহত

ধামরাইয়ে ট্রাক চাপায় নারী পোশাক শ্রমিক নিহত

বিএনএ, (সাভার) ঢাকা: ঢাকার ধামরাইয়ে কারখানায় যাবার পথে বেপরোয়া ট্রাকের চাপায় অটোরিকশা যাত্রী আফসানা আক্তার (২২) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। রোববার (১৪ নভেম্বর) সকালে উপজেলার জয়পুরা বাসস্ট্যান্ড এলাকায় জয়পুরা-কাউন্সিল বাজার আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আফসানা আক্তার ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের কুল্লা হালুয়া পাড়া এলাকার আফজাল হোসেনের মেয়ে। সে উপজেলার সোমভাগ ইউনিয়নের জিটিএল গার্মেন্টসে চাকরি করতেন। এ ঘটনায় নিহতের মামা বাদী হয়ে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে বলা হয়, সকালের দিকে জয়পুরা থেকে অটোরিকশায় করে ফুকুটিয়ায় কর্মস্থলে যাবার পথে জয়পুরা-কাউন্সিল বাজার সড়কের জয়পুরা জেলেপাড়া এলাকার জনৈক আ: রশিদের বাড়ির কাছে পৌঁছালে উল্টোদিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক (ঢাকা মেট্রো ন-৭৭১২) অটোরিকশাকে ধাক্কা মারে। এতে পোশাক শ্রমিক আফসানা সড়কে পড়ে গেলে ট্রাকের পেছনের চাকা তার মাথার ওপর দিয়ে উঠে গেলে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে এলাকাবাসী ঘাতক ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রশিদ বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার ও ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বিএনএ/ ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ