28 C
আবহাওয়া
১১:৫৩ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » সিনেমা থেকে সরে দাঁড়ালেন মাহি

সিনেমা থেকে সরে দাঁড়ালেন মাহি

মনোনয়ন ফরম জমা দিলেন মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক: সিনেমার পর্দা থেকে এখন রাজনীতির মাঠেই বেশ ব্যস্ত মাহিয়া মাহি। লম্বা সময়ের বিরতি কাটিয়ে গত মঙ্গলবার ‘ডার্ক ওয়ার্ল্ড’ নামে একটি সিনেমার শুটিংয়ে ফেরেন নায়িকা। একদিন শুটিং করে পরদিনই সিনেমাটি থেকে সরে দাঁড়ান মাহি।

এ বিষয়ে ছবিটির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক কিছুই জানেন না। খবরটি তিনি পেয়েছেন গণমাধ্যমের বরাতে। নায়িকা গণমাধ্যমে জানান, সিনেমাটি তিনি আর করছেন না।

মাহি বলেন, ‘ব্যক্তিগত কারণে সিনেমাটিতে কাজ করছি না। কিন্তু নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক স্যারের আরেকটি সিনেমায় অভিনয় করব। এখনো সিনেমাটির নাম ঠিক হয়নি। সবকিছু ঠিক হলেই সবাইকে বলব।’

এ বিষয়ে মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘একটা ভুল বোঝাবুঝিতে এমনটা হয়েছে। এক সাক্ষাৎকারে নায়ক ও প্রযোজক মুন্না বলছে তার ইচ্ছা ছিল সিনেমাটিতে পরীমনিকে নেয়ার। হয়তো এ বিষয়টি মাহির ইগোতে লেগেছে, কথাটা তার ভালো লাগেনি। আগামীকাল তার বাসায় যাব। আশা করি ভুল বোঝাবুঝির অবসান শেষ করে তাকে শুটিংয়ে ফিরিয়ে আনব।’

একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে নায়ক ও প্রযোজক মুন্না জানান, তার ইচ্ছা ছিল পরীমনিকে নেয়ার। পরিচালকও যোগাযোগ করেছিল তার সঙ্গে। কিন্তু পারিবারিক ঝামেলায় থাকার কারণে কাজটি পরীমনি করতে পারেনি। তবে এ বিষয়ে পরিচালক মানিকের ভাষ্য, পরীমনির সঙ্গে এই সিনেমার জন্য কোনো যোগাযোগ করেননি তিনি।

ক্রাইম থ্রিলার ঘরানার ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয়ের কথা ছিল মাহির। ‘ডার্ক ওয়ার্ল্ড’-এ আরও অভিনয় করছেন মৌসুমী, মিশা সওদাগর ও নবাগত মুন্না খানসহ অনেকে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ