27 C
আবহাওয়া
৭:১৫ পূর্বাহ্ণ - মে ২৯, ২০২৩
Bnanews24.com
Home » ‌ফেনী নদীর বালু উ‌ত্তোলন বি‌রোধ, গু‌লি‌বিদ্ধ ৩

‌ফেনী নদীর বালু উ‌ত্তোলন বি‌রোধ, গু‌লি‌বিদ্ধ ৩


বিএনএ, মিরসরাই/ফেনী : ফেনী নদীতে অবৈধ বালি উত্তোলনকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভা মেয়র রেজাউল করিম খোকন সহ ৩জন গুলিবিদ্ধ হয়েছেন।

শুক্রবার (১৪ অক্টোবর) সকাল ১১টায় ফেনী নদীর মুহুরী সেচ প্রকল্প এলাকায় এঘটনা ঘটে। ঘটনায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সরেজমিনে গিয়ে স্থানিয়দের সাথে কথা বলে জানা যায়, ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউপি চেয়ারম্যান মুজিবুল হক রিপন ঘটনাস্থলের বালুর ইজারাদার। বার বার নিষেধ করা সত্ত্বেও সেখান থেকে গত কয়েকদিন ধরে জোরপূর্বক কিছু লোক বালু উত্তোলন করছিল।

শুক্রবার সকালে বালি উত্তোলনকে কেন্দ্র করে উভয়পক্ষের লোকজনের মধ্যে প্রথমে বাকবিতন্ডতা ও সংঘর্ষ হয়। এ সময়  বারইয়ারহাট পৌরমেয়র রেজাউল করিম খোকন (৫০) , হিঙ্গুলী ইউনিয়নের পশ্চিম হিঙ্গুলী,২নং ওয়ার্ড, ধুম ঘাট এলাকার ননি সেনের ছেলে অশোক সেন(৫০) ও মুহুরী প্রজেক্ট এলাকার শহিদুল ইসলাম দুখু নামে এক যুবলীগ কর্মী আহত হয়।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মিনহাজ উদ্দিন জানান, রেজাউল করিম খোকনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তিনি পেটে এবং শরীরের কয়েকটি স্থানে গুলিবিদ্ধ হয়েছেন। তাঁকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা আশঙ্কা মুক্ত।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন বলেন, মেয়র রেজাউল করিম খোকন সহ ৩ জন গুলিবিদ্ধ হয়েছেন।

বিএনএ/আশরাফ উদ্দিন/এবিএম নিজাম/এইচ. এম।

Total Viewed and Shared : 17 


শিরোনাম বিএনএ