31 C
আবহাওয়া
১:৩৭ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » কুয়েতে বিশ্ব কুরআন প্রতিযোগিতায় তিন বাংলাদেশি হাফেজ

কুয়েতে বিশ্ব কুরআন প্রতিযোগিতায় তিন বাংলাদেশি হাফেজ


বিএনএ, বিশ্বডেস্কঃ কুয়েতে ১১তম আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় চূড়ান্ত পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন তিন বাংলাদেশি হাফেজ। ১১৭টি দেশের সঙ্গে প্রতিযোগিতায় লড়বেন হাফেজ তাওহিদুল ইসলাম ও হাফেজ আবু রাহাত এবং ক্বারি আবু সালেহ মুসা।

বুধবার আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতার উদ্বোধন হয়। কুয়েতের স্থানীয় সময় সকাল সাড়ে ৯টায় ফাইনাল রাউন্ড শুরু হবে। পরবর্তী বুধবার চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে।

বাংলাদেশ ধর্ম মন্ত্রণালয়ের অধীনে ইসলামিক ফাউন্ডেশন বায়তুল মোকাররম আয়োজিত কুয়েতে অনুষ্ঠিত আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতার জন্য বাংলাদেশ থেকে প্রতিযোগিতার মাধ্যমে মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদ্রাসার দুজন শিক্ষার্থী দুটি গ্রুপে বাংলাদেশের প্রতিনিধি নির্বাচিত হয়। মঙ্গলবার কুয়েতে পৌঁছান বাংলাদেশি তিন এই প্রতিযোগী।

হাফেজ আবু রাহাত বলেন, ‘আমি দেশের হয়ে কুয়েতে আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি। সবাই দোয়া করবেন আমি যেন বাংলাদেশের লাল সবুজের সম্মান বয়ে আনতে পারি।

ক্বারি আবু সালেহ মাহা. মুসা বলেন, বাংলাদেশ হতে নির্বাচিত হয়ে কুয়েতে কেরাত প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে এসেছি। আমার সঙ্গে আরও দুই ভাই অংশগ্রহণ করেছে কুরআন প্রতিযোগিতায়। দোয়া করবেন আমরা যেন দেশে সুনাম বয়ে আনতে পারি।

বিএনএ / এমএফ

Loading


শিরোনাম বিএনএ