36 C
আবহাওয়া
২:৩৮ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » ঝালকাঠিতে মোটরসাইকেল কেনার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যা

ঝালকাঠিতে মোটরসাইকেল কেনার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যা

ঝালকাঠিতে মোটরসাইকেল কেনার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যা

বিএনএ, বরিশাল: ঝালকাঠির রাজাপুরে মোটরসাইকেল কেনার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে আল আমিন (২৫) নামে এক যুবকের বিরুদ্ধে। বুধবার (১৩ সেপ্টেম্বর) উপজেলার পুটিয়াখালি এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত আল আমিন পলাতক রয়েছে।

হত্যার স্বীকার বিথি আক্তার (২৩) উপজেলার আঙ্গারিয়া এলাকার মো. ছত্তার মোল্লার মেয়ে এবং গালুয়া ইউনিয়নের পুটিয়াখালি এলাকার আল আমিনের স্ত্রী। বিথি আক্তারের সিজান নামে (৪) একটা ছেলে রয়েছে।

বিথি আক্তারের ভাই কাওসার মোল্লা বলেন, আমার বোনের সঙ্গে পাঁচ বছর আগে আল আমিনের বিয়ে হয়। বিয়ের পর থেকে ওদের সংসার ভালোই চলছিল। তবে এক বছর ধরে আল আমিন মোটরসাইকেল কেনার টাকা চেয়ে আমার বোনের ওপরে নির্যাতন শুরু করে। আমরা কিছুদিন আগে বিশ হাজার টাকা দিলেও বাকি টাকার জন্য নির্যাতন করতেই থাকে।

আরও পড়ুন: ফেনীতে চোরাই পিকআপ উদ্ধার: গ্রেপ্তার দুই

বুধবার দুপুরেও আমার বোনকে শারীরিক নির্যাতন করে। বোনের শরীরে আঘাতের চিহ্ন আছে। কিন্তু মেরে মুখের ভেতরে চালের পোকা মারার ওষুধ দিয়ে বিকেল ৪টার দিকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায় আল আমিন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, সন্ধ্যার পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ থানায় এনেছি। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হবে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

বিএনএনিউজ/ সাইয়েদ কাজল, বিএম /হাছিনা আখতার মুন্নী

Loading


শিরোনাম বিএনএ