32 C
আবহাওয়া
৬:৪৪ অপরাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » ছয় ঘণ্টা পর কৃষি মার্কেটের আগুন নিয়ন্ত্রণে

ছয় ঘণ্টা পর কৃষি মার্কেটের আগুন নিয়ন্ত্রণে

ফায়ার

বিএনএ ডেস্ক: প্রায় ছয় ঘণ্টা পর নিয়ন্ত্রণে এসেছে রাজধানীর মোহাম্মদপুরের কৃষি মার্কেটে আগুন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের পরিচালক (অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্স) লে. কর্নেল তাজুল ইসলাম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে সংবাদ সম্মেলনে তিনি বলেন, আগুনের ঘটনাটি তদন্ত করা হচ্ছে। মার্কেটটির চার ভাগের তিন ভাগ অংশজুড়ে আগুন ছড়িয়ে পড়ে। তবে আগুন এখন সম্পূর্ণ নিয়ন্ত্রণে। এখন চলছে নির্বাপণের কাজ।

এদিকে আগুনে অন্তত ১৮টি স্বর্ণের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এর মধ্যে মার্কেটের সামনের অংশে থাকা ৯টি এবং ভেতরে আরও ৯টি দোকান পুড়েছে।

সরেজমিন দেখা যায়, ভয়াবহ আগুনে আলিফ জুয়েলার্স, হেনা জুয়েলার্স, দুবাই জুয়েলার্স, সিঙ্গাপুর জুয়েলার্স, মুন জুয়েলার্স, রিয়াদ জুয়েলার্স, মা জুয়েলার্স নামের দোকানগুলো পুড়ে গেছে। এ ঘটনায় বড় কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলেও সংস্থাটির পক্ষ থেকে জানানো হয়।

বৃহস্পতিবার ভোরে এ অগ্নিকাণ্ড ঘটে। এরপর মোহাম্মদপুর, হাজারীবাগ, কল্যাণপুর ও হেডঅফিস থেকে ফায়ার সার্ভিসের গাড়ি গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করে। একে একে যোগ দেয় সংস্থাটির ১৭টি ইউনিট। পরে আগুন নিয়ন্ত্রণের কাজে যোগ দেয় সেনা, নৌ ও বিমানবাহিনীসহ বিভিন্ন সংস্থাও।

বিএনএনিউজ২৪/ এমএইচ /হাছিনা আখতার মুন্নী

Loading


শিরোনাম বিএনএ