35 C
আবহাওয়া
১২:৫১ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ৭৪ বছরের স্বপ্ন পূরণ করলো ব্রেন্টফোর্ড

৭৪ বছরের স্বপ্ন পূরণ করলো ব্রেন্টফোর্ড

ফুটবল

স্পোর্টস ডেস্ক: সবশেষ ১৯৪৬-৪৭ সালে ইংল্যান্ডের শীর্ষ লিগে খেলেছিল ব্রেন্টফোর্ড। এরপর গেল ৭৩ বছরে আর সুযোগ হয়নি। ৭৪ বছর পর এবার ইংলিশ প্রিমিয়ার লিগ (২০২১-২২) সুযোগ করে নিয়েছে ব্রেন্টফোর্ড। শুক্রবার লিগে নিজেদের প্রথম ম্যাচে আর্সেনালের মুখোমুখি হয় তারা। এবং দুই অর্ধে দুটি গোল করে গার্নার্সদের হারিয়ে দিয়েছে ২-০ গোলে। যা ব্রেন্টফোর্ডের জন্য এক ঐতিহাসিক জয়।

পশ্চিম লন্ডনের কমিউনিটি স্টেডিয়ামে ম্যাচের ২২ মিনিটেই এগিয়ে যায় ব্রেন্টফোর্ড। এ সময় আর্সেনালের রক্ষণভাগের ক্লিয়ার করা বল বক্সের সামনে পেয়ে যান ব্রেন্টফোর্ডের এক খেলোয়াড়। তিনি বামদিকে বাড়িয়ে দেন সার্জি কানোসকে। কানোস বল নিয়ে ঢুকে পড়েন ডি বক্সে। নেন আড়াআড়ি শট। সেটা বক্সের মধ্যে থাকা সবাইকে ফাঁকি দিয়ে জালে জড়ায়। হয়ে যায় প্রিমিয়ার লিগে ব্রেন্টফোর্ডের প্রথম গোল। এগিয়ে যায় তারা।

বিরতির পর ৭৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে নবাগত ক্লাবটি। এ সময় থ্রো-ইন পায় তারা। থ্রো-ইন থেকে এক ড্রপে বল চয়ে যায় গোললাইনের সামনে থাকা ব্রেন্টফোর্ডের ক্রিস্টিয়ান নর্গার্ডের কাছে। আলতো হেডে বল জালে জড়ান তিনি। ব্রেন্টফোর্ড এগিয়ে যায় ২-০ গোলে।

অবশ্য শুরু করে দারুণ দারুণ কিছু আক্রমণ করেও আর এই দুটি গোল শোধ দিতে পারেনি আর্সেনাল। তাতে হার দিয়ে প্রিমিয়ার লিগ শুরু করলো তারা।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ