29 C
আবহাওয়া
৮:০৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » নোয়াখালীতে বিএনপি নেতাকে গুলি করে হত্যা

নোয়াখালীতে বিএনপি নেতাকে গুলি করে হত্যা


বিএনএ, নোয়াখালী : নোয়াখালীর সদর উপজেলায় হারুনুর রশীদ মোল্লা (৫৫) নামে এক বিএনপি নেতাকে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (১৪ আগস্ট) রাত আটটার দিকে উপজেলার আন্ডার চর ইউনিয়নের চৌকিদার হাট সংলগ্ন তালতলা নামক স্থানে বিএনপির নেতার বাড়ির পাশে এ ঘটনা ঘটে।

নিহত হারুন মোল্লা উপজেলার আন্ডারচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এবং একই ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের পশ্চিম মাইজচরা গ্রামের মৃত নছিবুল হকের ছেলে।

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আকরামুল হাসান হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত বিএনপি নেতার ভাই আমিনুল হক বলেন, কয়েক দিন আগে ওনার ছেলে সজিবের সঙ্গে স্থানীয় কয়েকজন যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীর বাকবিতণ্ডা হয়। ওই ঘটনার জের ধরে ১৫-২০ জনের একদল দুর্বৃত্ত শুক্রবার সন্ধ্যার পর থেকে স্থানীয় চৌকিদার বাজারসহ বিভিন্ন স্থানে সজিবকে হত্যার উদ্দেশে খুঁজতে থাকে। সজিবের বাবা বিএনপি নেতা হারুনুর রশীদ মোল্লা এ খবর পেয়ে ছেলেকে বাঁচানের জন্য মোটরসাইকেল নিয়ে রাত পৌনে ৮টার দিকে স্থানীয় চৌকিদার হাটের উদ্দেশে রওনা দেন। পথে তিনি স্থানীয় তালতলা নামকস্থানে পৌঁছলে তাদের মুখোমুখি পড়ে যান।
তাদের মধ্যে রিয়াদ, নাফিস, ইউসুফসহ অন্যরা ভাইকে গুলি করে ও এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এ সময় তার সঙ্গে থাকা ভাতিজা রমিজ উদ্দিনকে (৩৩) কুপিয়ে মারাত্মক জখম করে। এরপর স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হারুনুর রশিদ মোল্লাকে মৃত ঘোষণা করে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাহেদ উদ্দিন বলেন, পূর্ববিরোধের জেরে বিএনপির নেতা হারুনুর রশিদ প্রতিপক্ষের লোকজনের হামলায় খুন হয়েছেন বলে পরিবারের অভিযোগ। তবে হারুনুর ইতিপূর্বে খুন হওয়া হোরণের পরিবারের করা মামলার প্রধান আসামি ছিলেন। তিনি ঘটনার খবর পেয়ে বিস্তারিত জানতে ঘটনাস্থলে রয়েছেন। অভিযুক্ত ব্যক্তিদের গ্রেফতারে কাজ করছে পুলিশ।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ