28 C
আবহাওয়া
১০:২১ অপরাহ্ণ - জুলাই ২২, ২০২৪
Bnanews24.com
Home » ত্রিশালে যৌতুক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

ত্রিশালে যৌতুক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহে দেড় বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো: মাসুদ করিম আকন্দ (৩৫) কে গ্রেপ্তার করেছে ত্রিশাল থানা পুলিশ। স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় বিজ্ঞ আদালত তাকে এই সাজা প্রদান করে।

শুক্রবার (১৪ জুন) বিকালে ত্রিশাল থানা পুলিশ এই সাজাপ্রাপ্ত আসামিকে ময়মনসিংহের চীফ জুডিশিয়াল ম‍্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করে।

এর আগে সকালে উপজেলার ১১ নম্বর মোক্ষপুর ইউনিয়নের সানকিভাঙ্গা গ্রামের নিজ বাড়ি থেকে এই পলাতক আসামিকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

সাজাপ্রাপ্ত আসামি মাসুদ করিম ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন আকন্দের ছোট ভাই।

মোক্ষপুর ইউনিয়নের বিট পুলিশিংয়ের সহকারি কর্মকর্তা ও ত্রিশাল থানার সহকারি উপপরিদর্শক (এএসআই) মো: রাকিবুল ইসলাম এই তথ‍্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্ত্রী সুরাইয়া খাতুনের দায়ের করা একটি যৌতুক মামলায় স্বামী মাসুদ করিমকে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে বিজ্ঞ আদালত দেড় বছরের সাজা প্রদান করে। ওই মামলায় সাজা পরোয়ানা নিয়ে আসামি দীর্ঘদিন ধরে পলাতক ছিল। অবশেষে গোপন সংবাদে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার বাদি সুরাইয়া খাতুন বলেন, দশ বছর বয়সি একটি ছেলে সন্তানসহ আমাকে ফেলে রেখে মাসুদ আরেকটি বিয়ে করেছে। এর আগে যৌতুকের জন‍্য নির্যাতন করায় আদালতে আমি যৌতুক মামলা করেছিলাম। ওই মামলায় বিজ্ঞ আদালত তাকে সাজা দিয়েছে। এখন আসামির ভাই আমাকে নানাভাবে প্রাণনাশের হুমকি দিচ্ছে। সে প্রভাবশালী আওয়ামী লীগনেতা। এতে আমি ও আমার ছেলের জীবন নিয়ে শঙ্কা বোধ করছি।

বিএনএ/ হামিমুর রহমান হামিম, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ