28 C
আবহাওয়া
১১:৪৪ অপরাহ্ণ - জুলাই ২২, ২০২৪
Bnanews24.com
Home » চবিতে ঘুরতে এসে দুর্বৃত্তদের হামলায় আহত বিএমএ ছাত্র, তদন্ত কমিটি গঠন

চবিতে ঘুরতে এসে দুর্বৃত্তদের হামলায় আহত বিএমএ ছাত্র, তদন্ত কমিটি গঠন


বিএনএ, চবি: বৃহস্পতিবার রাত ৮টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ঘুরার সময় বাংলাদেশ মিলিটারি একাডেমির (বিএমএ) ছাত্র ও তার বান্ধবী বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী দুর্বৃত্তদের হামলায় আহত হয়। এ ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। শুক্রবার (১৪ জুন) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. অহিদুল আলম স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ১৩ জুন বৃহস্পতিবার রাত সাড়ে ৭টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পাম বাগান এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর একজন কর্মকর্তা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে কতিপয় দুষ্কৃতকারী কর্তৃক কুপিয়ে জখম করার ঘটনায় তদন্ত করে সুপারিশসহ প্রতিবেদন পেশ করার জন্য নিম্নোক্ত একটি কমিটি গঠন করা হলো।

সহকারী প্রক্টর এনামুল হককে আহবায়ক, তানবীর হাসানকে সদস্য ও ড. লিটন মিত্রকে সদস্য সচিব করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হলো। উপযুক্ত ঘটনা তদন্ত করে দ্রুততম সময়ের মধ্যে কমিটিকে সুপারিশসহ প্রতিবেদন পেশ করার জন্য অনুরোধ করা হলো।

উল্লেখ্য, গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভুক্তভোগী সেনাবাহিনীর কমিশন অফিসার এবং তার বান্ধবী বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী পাম বাগানে ঘুর‍তে যায়। এসময় দুইজন এসে তাদের ওপর আক্রমণ করে। এতে সাজিদের বাহুতে আঘাত লাগে। তার পুরো শরীর রক্তাক্ত হয়ে যায়। তাদের উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা শেষে সাজিদকে চমেকে পাঠানো হয়। এ ঘটনার বিষয়ে সাজিদের বান্ধবীকে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায় সাজিদের এক বন্ধু বলেছিলো পাম বাগানের দিকে সুন্দর একটি জায়গা আছে। তাই আমরা ওইদিকে ঘুরতে যাই। এরপরই আমাদের উপর এ হামলা হয়। এতে আমি নিজেও কিছুটা আহত হয়েছি।

বিএনএ/সুমন,ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ